Home | বিনোদন | ভারতের সেরা দম্পতি শাহরুখ-গৌরি

ভারতের সেরা দম্পতি শাহরুখ-গৌরি

বিনোদন ডেস্ক : বলিউডের সবচেয়ে আদর্শ দম্পতি মানা হয় শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খানকে। ২৭ বছরের দাম্পত্য জীবনে নেই কোনো কলঙ্কের দাগ। আর এই বর্ণিল দম্পতির অর্জনের তালিকায় যুক্ত হলো নতুন সাফল্য।

সম্প্রতি ভারতের শীর্ষস্থানীয় দৈনিক দ্য হিন্দুস্তান টাইমস কর্তৃক ‘মোস্ট স্টাইলিশ কাপল’র জরিপ করেছে। সেখানে ভারতে সেরা দম্পতির স্বীকৃতি জিতলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তার স্ত্রী।

শুক্রবার রাতে মুম্বাইয়ের সেন্ট রেগিস হোটেলে জমকালো এক আয়োজনের মধ্যে দিয়ে এই দম্পতির হাতে তুলে দেয়া সম্মাননা। পুরস্কার নেয়ার জন্য এ যুগল মঞ্চে ওঠেন রাজকীয় ভঙ্গিতে। তাদের স্টাইল সবার নজর কেড়ে নেয়।

৫৩ বছর বয়সী রোমান্স কিং পরেছিলেন তার পছন্দের কালো স্যুট আর গৌরিও পরেছিলেন কালো রঙ’র জাম্পস্যুট। অনুষ্ঠানে নিজেদের দাম্পত্য জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে মঞ্চের পর্দায় দেখানো এ যুগলের একটি ছবি নিয়ে আলোচনা করেন শাহরুখ।

তিনি বলেন, ‘এ ছবি যখন তোলা, সে সময় আমি খুব গরিব ছিলাম। আর গৌরী ছিল মধ্যবিত্ত পরিবারের। আমি ওকে প্রতিশ্রুতি দিয়েছিলাম প্যারিসে নিয়ে যাবো। কিন্তু নিয়ে গিয়েছিলাম দার্জিলিংয়ে। ভেবেছিলাম, এই জায়গাটিকেই সে প্যারিস মনে করবে। এটা দার্জিলিংয়ে আমাদের মধুচন্দ্রিমার ছবি।’

সেরা স্টাইলিশ দম্পতি হওয়ার কৃতিত্বটাও নিজের স্ত্রীকে দিতে কার্পণ্য করেননি বলিউড কিং। তিনি বলেন, ‘ফ্যাশনের যা কিছু আছে তার সবই গৌরির কাছ থেকে শেখা। আমি শুধু আকৃতির মতো। তাতে রঙ ও সৌন্দর্য আনে গৌরি।’

সেই কলেজ জীবনের প্রেমকে বিয়েতে পূর্ণতা দেওয়া এবং দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন কাটানোর পরও ভালোবাসা মনে হচ্ছে এতোটুকু কমেনি।

শাহরুখ-গৌরির তিন ছেলেমেয়ে। বড় ছেলে আরিয়ান, মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রাম। আরিয়ান ও সুহানা দেশের বাইরে পড়াশোনা করছেন। আব্রাম মুম্বাইয়ে মা-বাবার কাছে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরব আমিরাতকে হারিয়ে শুভ সূচনা বাংলাদেশি মেয়েদের

ক্রীড়া ডেস্ক : ঝড়ের বেগে আক্রমণ। ৩১ মিনিটের মধ্যে ২ গোল। ধরেই নেয়া ...

গাইবান্ধায় ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ব্যাটারিচালিত একটি ইজিবাইকের ধাক্কায় শারমিন (৮) ...