Home | ফটো সংবাদ | ভারতের সঙ্গে চুক্তি ইস্যুতে বিএনপির সবক শুনতে চাই না

ভারতের সঙ্গে চুক্তি ইস্যুতে বিএনপির সবক শুনতে চাই না

স্টাফ রিপোর্টার :  ভারতের সঙ্গে চুক্তির ইস্যুতে বিএনপির সবক শুনতে চাই না বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. আবদুস সালামের ‘বঙ্গবন্ধু ও ঢাকা বিশ্ববিদ্যাল’ শীর্ষক বইয়ের প্রকাশনা উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, ভারতের সঙ্গে শেখ হাসিনা যা কিছু করছে তা বাংলাদেশের স্বার্থেই। এ নিয়ে বিএনপির কাছ থেকে সবক শুনতে চাই না। একাত্তর ও পঁচাত্তরের পরাজিত শক্তিদের আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না বলেও ঘোষণা দেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে। এদের ক্ষমতায় বসতে দিলে দেশে অরাজকতা তৈরি হবে। মন্ত্রী আরও বলেন, যারা মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক করে তারা জ্ঞানপাপী।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শফিক আহমেদ, সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের  সভাপতি এ কে আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পঞ্চগড়ে নাশকতাকারী সন্দেহে ৬ নারীকে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার :  পঞ্চগড়ে নাশকতাকারী সন্দেহে ৬ নারীকে পুলিশে সোপর্দ করেছে জনগণ। ...

রাশিয়ার প্রধান বিরোধীদলীয় নেতা গ্রেফতার

ইন্টারন্যাশনাল ডেস্ক :  রাশিয়ার প্রধান রাজনৈতিক দলের নেতা অ্যালেক্সি নাভালনিকে গ্রেফতার করেছে ...