ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ভাঙ্গায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫০

ভাঙ্গায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫০

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বিশ্বরোড সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার সকালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। প্রায় দুই ঘণ্টাব্যাপি উদ্ধার অভিযান চালিয়ে নিহত ও আহতদের উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- নগরকান্দা থানার রামনগর গ্রামের ধলা ফকিরের ছেলে বাসের চালক রওশন ফকির (৪৫) ও রাজবাড়ীর পাচুরিয়া গ্রামের লক্ষণ কুন্ডর স্ত্রী বাসের মহিলা যাত্রী মিরা কুন্ড (৬০)।

আহতদের মধ্যে যাদের নাম পাওয়া যায় তারা হলেন- তৌহিদ আালম (২৮), আল আমিন (৩৫), শাহআলম (৩২), মুন্নি (২২), সিয়াম (১০), সালমা বেগম (৪০), আসমা বেগম (৪১), জুই (৩০), রোজিনা (২৪), মনির হোসেন (৩৫), অজ্ঞাতনামা (৫৫), নিপু (২১), আব্দুল্লাহ (৩২), ফারিহা (৩), শম্ভু (৩৫), শ্রেয় (১০), নিত্য (৪৮), মনিরা (৩৫), মামুন (২০), মৌসুমী (২২), মমতাজ (৪০), লিমা (১৯), লিয়াকত আলী (৪০), অজ্ঞাত (৩৫), শাহিদা (৪০), মাশরাফি (১৩), নাসিমা (৪০), আমিন (৩৫), মিলন (৪০), হিল্লোল (৪০), এসআই পারভীন (৩৮) ও ভক্তি রানি (৪০)।

তাদের ভাঙ্গা হাসপাতালে এবং গুরুতর আহতদের জরুরী ভিত্তিতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার খালেদুর রহমান মিয়া জানায়, রেফার্ডকৃত রোগীদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে।

দুর্ঘটনার পর সড়কের দুই প্রান্তে শত শত যানবাহন আটকা পড়ে যায়। উদ্ধার অভিযানে উপজেলা প্রশাসন, ভাঙ্গা হাইওয়ে পুলিশ, থানা পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীসহ স্থানীয় জনতা অংশ নেয়। খবর পেয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, বরিশাল থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা তুহিন পরিবহন ভাঙ্গা বিশ্বরোড অতিক্রম করলে বিপরীত দিক ফরিদপুর থেকে টেকেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা রাজু এন্টারপ্রাইজের মুখোমুখি সংর্ঘষ হয়।

এতে করে একটি বাস অন্য বাসটির অর্ধেক অংশে ঢুকে যায়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধারের চেষ্টা করি। পরবর্তীতে ফায়ার সার্ভিস, জেনারেল থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের সহায়তায় উদ্ধার অভিযান পরিচালনা করি।

এসময় রাজু এন্টারপ্রাইজের চালক রওশন ফকিরের লাশ বাসটি কেটে উদ্ধার করা হয়। এছাড়া তুহিন পরিবহনের নারী যাত্রী মিরা কুন্ডর লাশ উদ্ধার করা হয়। ইউএনও মুকতাদিরুল আহমেদ বলেন, আহতদের উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২২ উদযাপন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ ‘দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ...

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...