Home | ফটো সংবাদ | ভক্ত দুই নেতার কারণে শপথ গ্রহণের পর পরই বিড়ম্বনায় মন্ত্রী

ভক্ত দুই নেতার কারণে শপথ গ্রহণের পর পরই বিড়ম্বনায় মন্ত্রী

স্টাফ রিপোর্টার : ভক্ত দুই নেতার কারণে শপথ গ্রহণের পর পরই বিড়ম্বনায় পড়তে হয়েছে নতুন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালকে। বঙ্গভবনে শপথ নেয়ার পর বাইরে আসার পর পরই লক্ষ্মীপুরে ক্ষমতাসীন দলের দুইজন নেতা মন্ত্রীকে ফুল দিতে গিয়ে জড়ান মারামারিতে। আর এতে বিব্রত হন মন্ত্রী।

মঙ্গলবার সন্ধ্যায় অন্য তিনজনের সঙ্গে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে শপথ পড়েন শাহজাহান কামাল। এ সময় তাদের স্বজনরা বঙ্গভবনের ভেতরে এবং অনুসারীরা ছিলেন বঙ্গভবনের বাইরে।

লক্ষ্মীপুরবাসীর জন্য এই দিনটি আনন্দের এই কারণে যে, ২০০৯ সাল থেকে এই প্রথম তারা মন্ত্রী পেল। শাহজাহানের সমর্থকরা তাই ছিল একটু বেশিই উৎফুল্ল।

বঙ্গভবনে শপথ অনুষ্ঠান চলার সময়ই কয়েকজন নেতা-কর্মী নিয়ে ফুল হাতে হাজির হন রাষ্ট্রপতির বাসভবনের সামনে। এদের মধ্যে ছিলেন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মনির চৌধুরী এবং জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আজাদ ভূঁইয়া।

শাহজাহান কামাল বঙ্গভবনের প্রধান ফটক দিয়ে বের হয়ে সাংবাদিকদের সামনে আসার সময় দুই নেতাই তাকে ফুল দেওয়ার চেষ্টা করেন। প্রথমে ফুল দেন আজাদ। এরপর ফুল দেয় মনির। তখন তাকে টেনে হিঁচড়ে পেছনে এনে কিলঘুষি দিতে শুরু করেন। তখন পাল্টা ঘুষি দেন আজাদও।

এ নিয়ে বিড়ম্বনায় পড়েন মন্ত্রী শাহজাহান কামাল। তিন দুই নেতাকে শান্ত করার চেষ্টা করেন। পরে পুলিশ এসে তাদেরকে সরিয়ে দেয়।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর শাহজাহান কামাল দুই নেতাকে ডেকে কথা বলেন। তবে তারা কেউ সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নিখোঁজের ৭ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার//খুলনার ভৈরব নদে নিখোঁজ হওয়ার সাতদিন পর মিঠুন কুমার দাস (২৩) নামে ...

খুলনায় নারী শ্রমিককে নির্যাতন

স্টাফ রিপোর্টার , খুলনা// ইটভাটায় তরকারি রান্না খারাপ হওয়ায় লিপিকা (২৪) নামে ...