Home | খেলাধূলা | ভক্তের হাত সরিয়ে দিলেন মাশরাফি

ভক্তের হাত সরিয়ে দিলেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক : প্রিমিয়ার লিগের (বিপিএল)৩৬তম ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স। ম্যাচটি ৬ উইকেটে জিতে মাঠ থেকে বেরিয়ে ড্রেসিংরুমের দিকে হাঁটছিলেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এ সময় পেছন থেকে দৌঁড়ে এসে একজন মাশরাফির সঙ্গে সেলফি তোলার আবদার করেন। সেলফি তোলার ইচ্ছা পূরণও করেন রংপুর অধিনায়ক। সেলফি তোলার সময় ওই ব্যক্তি বেশি ঘনিষ্ঠতা প্রকাশের জন্যে মাশরাফির হাতে হাত রেখেছিলেন। কিন্তু ছবি তোলার আগেই ঝটকা দিয়ে সেই হাত সরিয়ে দিলেন মাশরাফি। এরপর ছবি তোলা শেষে ড্রেসিংরুমের দিকে চলে যান রংপুর অধিনায়ক।

কিন্তু ১৬ সেকেন্ডের ওই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর এতেই চলছে সর্বত্র সমালোচনা। কেউ বলছেন, সংসদ সদস্য হওয়ার পর মাশরাফির ‘ভাব’ বেড়ে গেছে, তিনি নাকি অহঙ্কারি হয়ে গেছেন!

মুজাহিদুল ইসলাম নামে একজন লিখেছেন, আরে ভাই বুঝতে হবে এখন সে একজন এমপি। নূরনবী নামে একজন বলেছেন,খারাপ আচরণ, বসের কাছ থেকে এটা আশা করিনি।

খান মোহাম্মাদ সাইফুল বারী লিখেছেন, আগে খেলোয়াড় ছিল তখন গায়ে হাত দেওয়া যেত। আর এখন তো এমপি। শালা সম্মান দিবি না মানে।

রিপন রেজা করিম নামে একজন লিখেছেন, আপনি আইকন, সেলিব্রেটি হবেন আর এইটুকু জ্বালা সইবেন না ও আপনি তো এম পি।

তবে মাশরাফির এমন আচরণকে কেউ কেউ আবার সমর্থন করছেন। মুহাম্মদ তারেক নামে একজন বলেছেন, ঝটকা দেবে না কোলে নিয়ে নাচবে? সেলফি তুলতে গিয়ে কাউকে জড়িয়ে ধরতে হয় নাকি?

অনেকে মন্তব্য করেছেন, চল্লিশ ওভারের একটা ম্যাচে নিজের সবটুকু সামর্থ্য নিংড়ে দিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ার পরে শরীর বিশ্রাম চায়। তখন সেলফির আবদার করা যায়, কিন্তু ওই আবদার রাখার পরেও কেন ফালতু যুক্তি দিয়ে বাজে কথা শোনাতে হবে তাকে?

আরেকজন বলেছেন, নির্বাচনের পর থেকে কিছু মানুষ ওঁৎ পেতে বসেই থাকে কখন মাশরাফিকে গালি দেওয়া যাবে বা তার নামে কুৎসা রটানো যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বৃষ্টিতে খেলা বন্ধ

ক্রীড়া ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছে ...

সাকিবকে ছাড়াই ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : একদল কোনো সিরিজ বা টুর্নামেন্ট জেতে না গত পাঁচ ...