ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | ‘বড় ছেলের’ মন কেড়েছে সুবর্ণা মুস্তাফার

‘বড় ছেলের’ মন কেড়েছে সুবর্ণা মুস্তাফার

বিনোদন ডেস্ক : সুবর্ণা মুস্তাফার বড় কোনো ছেলে নেই। মেয়েও নেই তাঁর। নিঃসন্তান তিনি। যেই বড় ছেলে তাকে স্বস্তি দিয়েছে সেটি তরুণ নাট্যকার মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ও অপূর্ব-মেহাজাবিন অভিনীত ‘বড় ছেলে’ নামের নাটকটি। ঈদে প্রচারিত নাটকটি ইতিমধ্যে সকলের প্রশংসা কুড়িয়েছে। নাটক দেখে কেঁদেছেনও অনেকে।

‘বড় ছেলে’ মন কেড়েছে চলচ্চিত্র ও নাট্য জগতের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফারও। নাটকটি নিয়ে চারিদিকের হাঁকডাক শুনে তিনিও দেখে ফেলেছেন এবারের ঈদের সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় এ নাটকটি। দেখেই বুঝতে পেরেছেন নাটকটি নিয়ে কেন এতো হাঁকডাক। তাইতো নাটকটি দেখার পর মঙ্গলবার নিজের ফেসবুকে লম্বা একটি স্ট্যাটাস দিয়ে প্রশংসায়ও ভাসিয়েছেন এর সঙ্গে সম্পৃক্ত অভিনেতা-অভিনেত্রীসহ সকলকে।

স্ট্যাটাসে সুবর্ণা মুস্তাফা লিখেছেন, ‘গতকাল শুনলাম বড় ছেলে নাটকের ইউটিউবে এ প্রায় কুড়ি লাখ ভিউয়ার। আজ দেখলাম নাটকটি। দেখার পর আশান্বিত বোধ করছি। সুনির্মিত, সুঅভিনীত, গোছানো একটি প্রযোজনা। সাধারণ মানুষের খুবই পরিচিত জীবনযাপনের গল্প। খুবই আটপৌরে, খুবই বাস্তব। নাটকের প্রতিটি মুহূর্ত, প্রথম থেকে শেষ পর্যন্ত এক ধরনের মায়া তৈরি করে। গল্প এগিয়ে যায় সুন্দর। বহুদিন পর একটা নাটক শেষ হবার পর মনে হলো ‘আর একটু হতো।

পরিচালককে অভিনন্দন। অভিনন্দন নাটকের প্রতিটি শিল্পী ও কলাকুশলীদের। অবশ্যই অপূর্ব এবং মেহজাবিনকে আলাদা ভাবেই ধন্যবাদ দিতে চাই। কাতুকুতু দেওয়া হাসির নাটক, নানা ধরনের গিমিক, এই সব কিছুর মাঝখানে ‘বড় ছেলে’ স্বস্তি দিলো। দর্শক আবার প্রমাণ করলো ভালো কে ভালো বলতে তারা সব সময় প্রস্তুত।’

এবারের কোরবানীর ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেখানো হয় মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’। প্রকাশ করা হয় ইউটিউবেও। প্রকাশের সাথে সাথেই হুলস্থুল পড়ে যায়। এই পর্যন্ত ৩৩ লাখ পাঁচ হাজারেরও বেশি বার ইউটিউবে দেখা হয়ে গেছে নাটকটি। এতে বড় ছেলের চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ অপূর্ব। নায়িকার ভূমিকায় দেখা গেছে আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহাজাবিনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু শহরে নয়, গ্রাম পর্যায়ে বিদ্যুৎ পৌঁছে দিতে চেষ্টা করছে সরকার:প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি সরকার ষোলশ মেগাওয়াট বিদ্যুতের ...

তালাকের নোটিশ হাতে পেয়েছেন অপু

বিনোদন ডেস্ক : আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে স্বামী শাকিব খানের পাঠানো ...