Home | বিবিধ | আইন অপরাধ | ব্রাহ্মণবাড়িয়ায় যুবতীকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় যুবতীকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় এক যুবতীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আদালতে মামলা দাখিল করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ ধর্ষিতা ওই যুবতী মঙ্গলবার (২৮ মে) নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলা দায়ের করার পর সদর মডেল থানাকে ২৪ ঘন্টার মধ্যে মামলার এজাহারটি এফ.আই.আর করার আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মাফরোজা পারভিন।

বাদী পক্ষের আইনজীবী দ্রত বিচার আদালতের সরকারি আইন কর্মকর্তা এডভোকেট নাজমুল হক (রিটন) বিষয়টি নিশ্চিত করেছেন।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট নাজমুল হক (রিটন) ও মামলার নথি সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কালিকচ্ছ গ্রামের একটি মহিলা মাদ্রাসায় ওই যুবতী পড়তেন।

প্রতিদিন মাদ্রাসায় আসা যাওয়ার সময় একই ইউপির সূর্যকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে জনি মিয়া ওই যুবতীকে উত্যক্ত করতো।
জনির এই উত্যক্ত করার কারণে ওই যুবতীকে পড়ালেখা বন্ধ করে তার মামার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধলে পাঠিয়ে দেয় পরিবার। এর কিছুদিন পর বখাটে জনি ওই যুবতীর সন্ধান পেয়ে যায়।

গত ২৩ মে বৃহস্পতিবার বিকালে ওই যুবতী মামার বাড়ি থেকে সদর উপজেলার সুহিলপুরের সুতার মুড়া গ্রামে খালুর বাড়িতে যাওয়ার পথে বখাটে জনি অজ্ঞাত আরো দুইজনকে সাথে নিয়ে তাকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে বুধল এলাকার বন্দের বড় ব্রিজের নিচে জনি ওই যুবতীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই যুবতীর আত্মচিৎকারে স্থানীয়রা কাছে গিয়ে আটক করতে চাইলে জনি তাদের সাথে জোরজবরদস্তি করে পালিয়ে যায়। পরে ওই যুবতীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ ধর্ষিতা ওই যুবতী নিজে বাদী হয়ে মামলাটি দাখিল করেছেন। মামলা দাখিলের পর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মাফরোজা পারভিন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাকে ২৪ ঘণ্টার মধ্যে মামলাটি নথিভুক্ত করার আদেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...