Home | ব্রেকিং নিউজ | ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যুতে তদন্ত কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যুতে তদন্ত কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া শহরের খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভুল চিকিৎসায় পারভীন বেগম (২৮) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগে তদন্তে কমিটি গঠন করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে সোমবার (৩ জুন) দুপুর ১২টার দিকে সিভিল সার্জন ডা. মো. শাহ আলম তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠনের করেছেন বলে জানিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুমায়ূন কবিরকে প্রধান করে গঠিত তদন্ত কমিটির বাকি দুই সদস্য হলেন- সদর হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. এষণা পাল।

তদন্ত কমিটিকে প্রসূতি মৃত্যুর অভিযোগসহ অভিযুক্ত চিকিৎসক ও হাসপাতালের সামগ্রিক বিষয়ে তদন্ত করে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. শাহ আলম।

উল্লেখ্য গত শনিবার (১ জুন) বিকেলে জেলা শহরের মুন্সেফপাড়ার খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের মালিক ডা. ডিউক চৌধুরীর ভুল চিকিৎসায় পারভীন বেগম মারা যান বলে অভিযোগ করেন স্বজনরা। তবে ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করে ক্লিনিক কর্তৃপক্ষ। পারভীন জেলার নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের বড়াইল গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

<<ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...