Home | ব্রেকিং নিউজ | ব্রাহ্মণবাড়িয়ায় পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করে হামলায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করে হামলায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় শহরের পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করে হামলায় সাগর (২২) নামের এক যুবক নিহত হয়েছে।

সোমবার (৪ জুন) দিবাগত মধ্যরাতে আহত অবস্থা ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়। নিহত সাগর শহরের কাজিপাড়া ব্যাপারীপাড়ার রতন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,গত প্রায় ৫বছর আগে শহরের কাজিপাড়ার ব্যাপারীপাড়ার বাছির মিয়ার ছেলে জসিম মিয়া বিয়ে করে একই এলাকার খোকন মিয়ার মেয়ে মনি আক্তার পপিকে। বিয়ের তিন বছর পর জসিম একটি প্রাইভেট হাসপাতালে চাকরীর সুবাধে আখি নামের এক মেয়ের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি জসিমের স্ত্রী পপি অবহিত হলে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যলয়ে ওমেন সাপোর্ট সেন্টারে লিখিত অভিযোগ করেন। ওমেন সাপোর্ট সেন্টারে জসিম লিখিত মুচলেকা দিয়ে আসেন আখি নামের ওই মেয়ের সাথে কোন প্রকার সম্পর্ক রাখবেন না। মুচলেকা দেওয়ার পরও সোমরাতে পপির চাচাতো ভাই সাগর জসিম ও আখিকে শহরের একটি বিপনী বিতানে এক সাথে দেখে ফেলেন। সাগর বিষয়টি মুঠোফোনে পপিকে জানালে, পপি তার পরিবারের সদস্যদের নিয়ে বিপণী বিতানে এসে স্বামী জসিম ও আঁখিকে হাতেনাতে ধরে ফেলেন। এনিয়ে স্বামীর সাথে পপির বাকবিতণ্ডার হলে মিমাংসা করার কথা বলে তাদের জেলা সদর হাসপাতাল এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে উভয় পক্ষে কথাবার্তা এক পর্যায়ে পপির পরিবারের উপর হামলা করে জসিমের লোকজন। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে সহ ৫জন আহত হলে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে সাগর ও হেলিম নামের দুইজনকে ঢাকায় প্রেরণ করা হয়। পথিমধ্যে সাগর মারা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বিডিটুডেকে জানান, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...