ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ব্রাহ্মণবাড়িয়ায় নিজের ছেলেকে পুলিশে দিলেন বাবা

ব্রাহ্মণবাড়িয়ায় নিজের ছেলেকে পুলিশে দিলেন বাবা

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি : ছেলের মাদক সেবন ও পরিবারের প্রতি অত্যাচার দিন দিন বেড়েই চলছে । কী করবে, কোথায় যাবে কিছুই বুঝতে পারছিল না বাবা। তাই বাধ্য হয়ে ছেলেকে পুলিশে সোপর্দ করেছেন তিনি। ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় শনিবার (৬ জুলাই) এই ঘটনাটি ঘটে। মাদাকসক্ত ছেলে মুন্না (২০) কে ধরে
পুলিশের সোপর্দ করে পৌর শহরের তারাগন গ্রামের বাসিন্দা মিন্টু মিয়া।

মন্টু মিয়া বলেন, তার ছেলে মুন্না (২০) বিভিন্ন ধরনের মাদকের সাথে জড়িত হয়ে গেছে। আর এসব খাওয়ার জন্য প্রায় সময় মা-বাবার কাছ থেকে টাকা নিত। কিন্তু মাঝে মাঝে টাকা না পেলে মা-বাবসহ পরিবারের সকলের উপর সে বিভিন্ন ধরনের অত্যাচার করত। তাছাড়া মাদক সেবনের টাকা জোগাড় করতে চুরি-ছিনতাইসহ হরেক রকম অপরাধের সাথে জড়িয়ে পড়ে মুন্না। তার অত্যাচার আর সহ্য করা যাচ্ছিল না। এ কারণে শেষ পর্যন্ত পুলিশের কাছে সোপর্দ করে। এরপর পুলিশ মাদকাসক্ত মুন্নাকে ব্রাক্ষণবাড়িয়া জেলা কারাগারে পাঠিয়ে দেয়।

আখাউড়া থানার পুলিশ এই তথ্য নিশ্চিত করে মো. রেজোয়ান নামে এক কর্মকর্তা বলেন, মুন্না দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। পরিবারের লোকজনের সঙ্গে প্রায়ই দুর্ব্যবহারসহ না অত্যাচার করত। অবশেষে ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে শনিবার মুন্নাকে ধরে থানায় সোপর্দ করেন বাবা মিন্টু মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৮ থেকে ৫৮ বছর বয়সী কর্মীদের বিদেশে যাওয়ার আগেই বীমা করতে হবে

স্টাফ রির্পোটার : কাজের উদ্দেশ্য বাংলাদেশ থেকে বিদেশে গমনেচ্ছুদের জীবন বিমা বাধ্যতামূলক ...

ছাত্রলীগের স্লোগানে নতুন ‘ভাইদের’ নাম

স্টাফ রির্পোটার : এক দিন আগেও তাঁদের দেখলে ‘ভাই’, ‘ভাই’ বলে চারপাশ ...