ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ব্যাট হাতে বিপিএলে ইতিহাস গড়লেন রুশো

ব্যাট হাতে বিপিএলে ইতিহাস গড়লেন রুশো

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার রাতে ব্যাট হাতে ইতিহাস গড়েছেন রংপুর রাইডার্সের ব্যাটসম্যান রিলে রুশো। ছাড়িয়ে গেছেন বিপিএলের এক মৌসুমে সর্বোচ্চ রান সংগ্রাহক পাকিস্তানের আহমেদ শেহজাদের (৪৮৬) রেকর্ড। শুধু তাই নয়, বিপিএলের এক মৌসুমে প্রথম ব্যাটসম্যান হিসেবে পেরিয়ে গেলেন ৫০০ রানের মাইলফলকও (৫১৪)।

রিলে রুশো ২৯ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা পরিচিত নন তিনি। ৩৬টি ওয়ানডেতে তিন সেঞ্চুরি আর ১৫ টি-টোয়েন্টিতে দুটি হাফ সেঞ্চুরি কোনোভাবেই তার শ্রেষ্ঠত্ব তুলে ধরে না। কিন্তু তিনি যে ভিন্ন জাতের ক্রিকেটার তার প্রমাণ মেলে টি-২০ লিগগুলোতেই।

ইংল্যান্ডে কাউন্টি খেলেন। ফ্র্যাঞ্চাইজি লিগে তাকে দেখা যায় নিয়মিতই। রিলে রুশো গত মৌসুমেও বিপিএলে খেলেছেন। খুলনা টাইটানসে অবশ্য খুব ভালো করতে পারেননি গত মৌসুমে (১৮৭)। এবার শুরু থেকেই রংপুর রাইডার্সের অন্যতম স্বপ্নসারথি হয়ে ওঠেন তিনি। ১১ ম্যাচে একটি সেঞ্চুরি ছাড়াও আছে পাঁচটি হাফ সেঞ্চুরি। রিলে রুশো আরও বেশ কয়েকটি ম্যাচ খেলবেন এবারের বিপিএলে। এখন দেখার বিষয়, মাইলফলকটাকে আরও এক ধাপ এগিয়ে নিতে পারেন কিনা তিনি (৬০০)!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রবেশপথে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা বিসিবির

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশে সবধরনের ক্রিকেট ইভেন্ট স্থগিত করা ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...