Home | ব্রেকিং নিউজ | ব্যর্থ প্রেমের কষ্ট ছু-মন্তরে দূর হবে তিমিরের নতুন গানে
ভিডিওর একটা দৃশ্যে দুই বন্ধু তিমির ও রাহুল।

ব্যর্থ প্রেমের কষ্ট ছু-মন্তরে দূর হবে তিমিরের নতুন গানে

বিনোদন ডেস্ক : রবি ঠাকুরের সর্বকালের সেরা গানের মধ্যে অন্যতম তুমি রবে নীরবে…। তিমির বিশ্বাসের কণ্ঠের সঙ্গে পিয়ানোর যুগলবন্দিতে এই গান শ্রোতাদের মনের আরও কাছে পৌঁছে গেছে।
তিমির বিশ্বাসের গানে মোহিত বর্তমান প্রজন্ম। আরও একবার তিনি নিজের ম্যাজিক ছড়িয়ে দিলেন শ্রোতাদের মধ্যে। সম্প্রতি মুক্তি পেল তাঁর গাওয়া তুমি রবে নীরবে… গানের ভিডিও।

এই গানের ভিডিওতে দু’জন বন্ধুকে পরস্পরের অবলম্বন হয়ে উঠতে দেখা যাচ্ছে। বন্ধুর ব্রেক আপের কষ্ট লাঘব করার জন্য গায়ক বন্ধুকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন। গানের বিষয়বস্তুর সঙ্গে বেশ মানিয়ে গেছে ভিডিওর দৃশ্যপট।

রবি ঠাকুরের সর্বকালের সেরা গানের মধ্যে অন্যতম তুমি রবে নীরবে…। তিমির বিশ্বাসের কণ্ঠের সঙ্গে পিয়ানোর যুগলবন্দিতে এই গান শ্রোতাদের মনের আরও কাছে পৌঁছে গেছে।

আর দেরি না করে এখনই ভিডিওটা দেখে নিন…

তিমির বিশ্বাসের নতুন মিউজিক ভিডিওতে তাঁর বন্ধুর ভূমিকায় দেখা গেছে রাহুল সরকারকে। এছাড়া ভিডিওটি প্রযোজনা করেছে Webaqoof এর তরফে অভিনন্দন। তবে সমগ্র বিষয়টা পরিকল্পনা করেছেন তিমির বিশ্বাস স্বয়ং।

 

[প্রিয় পাঠক-পাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন bdtoday24@gmail.com ঠিকানায় লেখা আপনার নামে প্রকাশ করা হবে]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বুড়িগঙ্গা তীরে ৬১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডেস্ক রির্পোট : বুড়িগঙ্গা তীরে উচ্ছেদ অভিযান পরিচালনা করে ৬১টি অবৈধ স্থাপনা ...

বিয়ের আগে মোবাইল নয়, থানায় গণধর্ষিতার উপড়ানো হলো নখ

কলকাতা প্রতিনিধি : গুজরাতের বানাসকান্থার দান্তিওয়াড়ায় কোনও অবিবাহিত কন্যা মোবাইল ফোন ব্যবহার ...