ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | বোমা ও গ্রেনেড তৈরি বানোয়াট গল্প: হেফাজতে ইসলাম

বোমা ও গ্রেনেড তৈরি বানোয়াট গল্প: হেফাজতে ইসলাম

hapajath  Islamiএকে.এম নাজিম.হাটহাজারী চট্টগ্রাম প্রতিনিধি : হাটহাজারী উপজেলার সদরে বৃস্পতিবার দুপুরে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের নায়েবে আমীর মুফতি ইজহার পরিচালিত মাদ্রাসায় বিস্ফোরণের ঘটনাকে নিছক দুর্ঘটনা বলে দাবি করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ।
বিস্ফোরণের পর মাদ্রাসা থেকে বোমা ও গ্রেনেড তৈরির সংঞ্জাম উদ্ধারকে বানোয়াট গল্প বলে মন্তব্য করেন হেফাজতে বিরুদ্ধে ভিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, হেফাজতের আমীর আল্লামা আহমদ শফীর নির্দেশে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তবে আহমদ শফী সংবাদ সম্মেলনে  তিনি উপস্থিত ছিলেন না।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।
তিনি বলেন,‘বৈদ্যুতিক আইপিএস, গ্যাস সিলিন্ডার, রান্নার চুলার তেল থেকে সৃষ্ট অগ্নিকান্ড ও বিস্ফোরণের নিছক দুর্ঘটনাকে সরকার বোমা ও গ্রেনেড তৈরির বানোয়াট গল্প বানিয়ে হেফাজতে ইসলামের বিরুদ্ধে বিভ্রান্তি সৃষ্টি করছে।’
সরকার কওমি মাদ্রাসা উৎখাতের চেষ্টা করছে বলে অভিযোগ করে তিনি বলেন,‘স¤প্রতি কওমি মাদ্রাসা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের দেয়া বক্তব্যে থেকে তা স্পষ্ট।‘
এদিকে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠের পর সাংবাদিকরা বিভিন্ন বিষয়ে জানতে চাইলে তার উত্তর না দিয়ে তড়িঘড়ি করে চলে যান হেফাজত নেতারা।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মাওলানা শামসুল আলম, নায়েবে আমীর ও নগর শাখার সভাপতি হাফেজ মাওয়ালানা তাজুল ইসলাম প্রমুক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ৪৪তম বিজ্ঞান মেলা- ২০২২ উদযাপিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪৪তম জাতীয় ...

মদনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২২ উদযাপন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ ‘দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ...