ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বেশিরভাগ মানুষই সরকারি ত্রাণ পাচ্ছে না: এরশাদ

বেশিরভাগ মানুষই সরকারি ত্রাণ পাচ্ছে না: এরশাদ

স্টাফ রিপোর্টার :  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আমি লক্ষ্য করছি, গত ৩/৪ দিন ধরে উত্তরাঞ্চলের লাখ লাখ মানুষ বন্যার কারণে অর্ধাহারে-অনাহারে জীবনযাপন করছে। সরকার ত্রাণ তৎপরতার কথা বললেও বাস্তবে বেশিরভাগ মানুষই সরকারি ত্রাণ পাচ্ছে না বলে গণমাধ্যমে খবর বেরিয়েছে।’ বুধবার (১৬ আগস্ট) বিকালে এক বিবৃতিতে এ অভিযোগ করেন এরশাদ।

একইসঙ্গে, দুর্গত অঞ্চলের মানুষের খাদ্য নিরাপত্তা সুনিশ্চিত করতে অবিলম্বে সেখানে পর্যাপ্ত ত্রাণসামগ্রী পাঠাতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। উত্তরাঞ্চলের বন্যাদুর্গত মানুষের সাহায্যে দলীয় নেতা-কর্মীসহ সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসারও আহ্বান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি বলেন, ‘স্মরণকালের ভয়াবহ বন্যায় আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন অঞ্চলে– বিশেষ করে উত্তরাঞ্চলে প্রায় অর্ধকোটি মানুষ এখন মানবেতর জীবন-যাপন করছে।’

বৃহস্পতিবার শেরপুর ও জামালপুর যাচ্ছেন এরশাদ:

জাতীয় পার্টির পক্ষ থেকে বন্যাদুর্গত মানুষকে ত্রাণ সহায়তা দিতে আগামীকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে শেরপুর ও জামালপুর সফর করবেন হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় তিনি এই দুই জেলার বন্যা দুর্গত মানুষের মধ্যে দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করবেন। এছাড়া, আগামী ১৯ আগস্ট দিনাজপুরে বন্যাদূর্গত মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করবেন এরশাদ ও জাপার নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...