ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | বেলের গোলেও জয় পেল না রিয়াল

বেলের গোলেও জয় পেল না রিয়াল

bailস্পোর্টস ডেস্ক : ফুটবল বিশ্বে অলোড়ন তুলে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে টটেনহ্যাম থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর ‘লস ব্লাঙ্কস’দের হয়ে মাঠে জয় না পেলেও নিজের অভিষেকটাও স্মরণীয় করে রাখলেন গ্যারেথ বেল।

 

শনিবার স্প্যানিশ লা লিগায় ভিয়ারিয়ালের সঙ্গে অনুষ্ঠিত ম্যাচে সৌরভ ছড়িয়েছেন ব্রিটিশ খেলোয়াড় গ্যারেথ বেল। প্রথম ম্যাচেই বেল বেশ ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন কেন তিনি বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়।

 

তবে বেলের জন্য একরকম দুর্ভাগ্যই বলা চলে কেননা রিয়ালের হয়ে করা অভিষেক ম্যাচের সেই গোলও তার দলকে জেতাতে পারেনি। ভিয়ারিয়ালের সঙ্গে ২-২ গোলে ড্র করে মৌসুমে প্রথম বারের মতো পয়েন্ট হারিয়েছে রিয়াল।

 

ম্যাচের শুরুতে রিয়াল বেশ কিছু দুর্দান্ত আক্রমণ করলেও গোলের দেখা পায়নি। উল্টো খেলার ২১ মিনিটের মাথায় কানির গোলে ১-০ ব্যাবধানে এগিয়ে যায় ভিয়ারিয়াল। তবে গোল খাওয়ার সঙ্গে সঙ্গে দারুণভাবে ঘুরে দাঁড়ায় রিয়াল। থেকে ম্যাচের ৩৯ মিনিটের মাথায় দানিয়েল কারভালহোর ক্রস গোল করে রিয়ালকে সমতায় ফেরান বেল।

 

দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটের মাথায় রোনালদোর গোলে এগিয়ে যায় রিয়াল। কিন্তু খুব বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি ভিয়ারিয়াল। ৭০ মিনিটে মেক্সিকোর অ্যাটাকিং মিডফিল্ডার জিওভানি দস সান্তোসের গোলে ম্যাচকে ২-২ এ সমতায় ফেরান তিনি।

 

নির্ধারিত ৯০ মিনিটে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় রিয়ালের। ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্যারিসে এখনো বাসা পাননি মেসি

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েক দিন হলো পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল ...

সেমির প্রতিপক্ষ কলম্বিয়ার বিপক্ষে কেমন খেলেন মেসি?

স্পোর্টস ডেস্ক: চলতি কোপা আমেরিকায় নিজ দল আর্জেন্টিনাকে নিয়ে রীতিমতো উড়ছেন অধিনায়ক ...