Home | ব্রেকিং নিউজ | বেবী নাজনীন হাসপাতালে

বেবী নাজনীন হাসপাতালে

বিনোদন ডেস্ক :  অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার।

তিনি জানান, গত তিনদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন বাংলাদেশের বহু হিট গানের গায়িকা বেবী নাজনীন। তার জ্বর কখনো কমে, কখনো আবার বাড়ে। গতকাল সন্ধ্যার পরে জ্বর বেড়ে গেলে রাত ৮টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ইমার্জেন্সিতে ডাক্তাররা দেখার পর সাড়ে ৮টার দিকে তাকে ভর্তি করে নেন।

হাসপাতালে চিকিৎসকরা অসুস্থ শিল্পীকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন বলে বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার জানান। পরিবারের পক্ষ থেকে তিনি দেশবাসীর কাছে বড় বোনের সুস্থতার জন্য দোয়াও চেয়েছেন। হাসপাতালে অসুস্থ শিল্পীর পাশে পরিবারের অন্য সদস্যরাও রয়েছেন।

১৯৭৬ সাল থেকে বাংলা সঙ্গীত জগতে সুরের জাদু ছড়াচ্ছেন বেবী নাজনীন। কাল সারা রাত ছিল স্বপ্নেরই রাত, দু’চোখে ঘুম আসে না, মরার কোকিলের মতো অসংখ্য হিট গানের শিল্পী তিনি। গান গেয়েছেন বহু চলচ্চিত্রেও। শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী হিসেবে ১৯৯৩ ও ২০০৩ সালে মোট দুবার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ জিতেছেন বেবী নাজনীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোলে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোল প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার (২০ অক্টোবর) ভোররাতে বেনাপোলের ...

ব্যারিস্টার মইনুল হোসেনকে মোনাফেক বললেন এমপি মোতাহারের

লালমনিরহাট প্রতিনিধি : ব্যারিস্টার মইনুল হোসেনকে মোনাফেক বলে তাকে প্রতিহত ও বর্জনের ...