Home | বিবিধ | আইন অপরাধ | বেনাপোলে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোলে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোল প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার (২০ অক্টোবর) ভোররাতে বেনাপোলের ছোট আচড়া মাঠে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে আবু বাক্কা (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত আবু বাক্কা বেনাপোলের দিঘিরপাড় গ্রামের নুর ইসলামের ছেলে।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার ভোররাতে বেনাপোলের ছোট আচড়া মাঠে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে আবু বাক্কার নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে ।

ভোরের দিকে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় মাঠের মধ্যে গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

এদিকে নিহতের স্ত্রী সাফিয়া খাতুন সাফি জানান, তার স্বামী আবু বাক্কর একজন ট্রাক হেলপার গত ১৭ অক্টোবর পুলিশ পরিচয়ে একদল লোক তাকে যশোরের আর এন রোড এলাকা থেকে ধরে নিয়ে যায়। সেই থেকে আমরা বিভিণœ স্থানে খোজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি। আজ সকালে তার লাশ দেখে সনাক্ত করা হয়।

বেনাপোল পোর্ট থানার ওসি মাসুদ করিম জানান, নিহত আবু বাক্কা একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে ১২টি মামলা রয়েছে বেনাপোল ও শার্শা থানায় । আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সে নিহত হয়েছে। এ ঘটনায় পরিবার অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। না হলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল বন্দরের এসিড রাখায় অসুস্থ হয়ে পড়ছে আশপাশে বসবাস মানুষ : নীরব বন্দর কর্তৃপক্ষ

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল বন্দরের ভারতীয় ট্রাক টার্মিনালে এসিড ও ভারী পন্য ...

সুর মরে না, শ্রদ্ধায় থাকে বুলবুল

– সাকিব জামাল ‘আমাকে যেন ভুলে না যাও… তাই একটা ছবি পোস্ট করে ...