Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | বেনাপোলে দেড় টন চা পাতা জব্দ

বেনাপোলে দেড় টন চা পাতা জব্দ

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল বন্দর দিয়ে আমদানিকৃত বৈধ পণ্যের সাথে অবৈধভাবে আনা দেড় টন চা পাতা জব্দ করেছে বিজিবি। মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) রাতে যশোর শহরতলীর রাজারহাটে দুটি ট্রাকে তল্লাশি চালিয়ে এই চা পাতা জব্দ করা হয়। চা পাতা বহনকারী ট্রাক দুটিও জব্দ করা হয়েছে।

যশোর ৪৯ বিজিবি’র উপ-পরিচালক মো. জামিরুল হক চৌধুরী বাদী হয়ে মঙ্গলবার রাতেই যশোর কোতয়ালী মডেল থানায় একটি মামলা করেছেন। মামলায় বেনাপোলের গাজীপুর গ্রামের ওলিয়ার রহমানের ছেলে শহিদুল ইসলাম উজ্জলকে (৪৫) মুল আসামি করা হয়েছে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র একটি টিম গত রাতে বেনাপোল বন্দর থেকে কালাশকৃত কোয়ার্টস পাউডারের ঘোষনার সাথে ১.৫ টন চা পাতা বোঝাই দুটি ট্রাক যশোরের রাজারহাটস্থ তিন রা¯তার মোড়ে থামানের জন্য সংকেত দেয়। এ সময় বিজিবি সদস্যরা ঢাকা মেট্রো-ট-১৮-৫২৫২ ও ঢাকা মেট্রো-ট-১১-২৩১০ নাম্বারের ট্রাক দুটি আটক করে চালকদের কাছ থেকে জানতে পারেন ট্রাকের ভেতরে চা পাতা রয়েছে। বেনাপোলের বেত্রাবতী এজেন্সির নামে চা পাতার চালানপত্রও দেখান চালকেরা। তাতে দেখা যায়, চালানপত্রে ৩৫ হাজার কেজি কোয়ার্টস পাউডার কথা উল্লেখ রয়েছে। কিন্তু ট্রাক দুটিতে তল্লাশি চালিয়ে অবৈধভাবে আনা আরও ১.৫ টন চা পাতা পাওয়া যায়। যার বিপরীতে কোন বৈধ কাগজপত্র ছিলনা। ফলে চা পাতাসহ ট্রাক দুটি জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফরিদপুরে ট্রাক উল্টে খাদে পড়ে ২ শ্রমিক নিহত

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর উপজেলার ধুলদীতে ঢাকা-খুলনা মহাসড়কে দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ...

কেরানীগঞ্জে ছেলেধরা সন্দেহে ২ তরুণকে গণপিটুনি, নিহত ১

ডেস্ক রির্পোট :  কেরানীগঞ্জে ছেলেধরা সন্দেহে অজ্ঞাতপরিচয় ২ তরুণকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। এতে ...