ব্রেকিং নিউজ
Home | জাতীয় | বৃহস্পতিবার সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বৃহস্পতিবার সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার : আট মাস পর সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকাল চারটায় তার সরকারি বাসভবন গণভবনে হবে এই সংবাদ সম্মেলন। এর আগে সর্বশেষ তিনি ২০১৬ সালের ৩ ডিসেম্বর সংবাদ সম্মেলন করেছিলেন। বুধবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে গণমাধ্যম কর্মীদেরকে এ বিষয়ে জানান হয়েছে। সদ্য সমাপ্ত কম্বোডিয়া সফর নিয়ে এই সংবাদ সম্মেলন হবে বলেও জানিয়েছেন প্রেস উইংয়ের কর্মীরা।

তিন দিনের সফর শেষে গত মঙ্গলবার কম্বোডিয়া থেকে ফিরেছেন প্রধানমন্ত্রী। এই সফরে দুই দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণের পাশাপাশি পর্যটন, কৃষি, বেসামরিক বিমান চলাচল, আইসিটি ও কারিগরি শিক্ষায় সহযোগিতা বৃদ্ধিসহ মোট নয়টি বিষয়ে চুক্তি হয়।

সাধারণত বিদেশ সফর থেকে ফিরে প্রধানমন্ত্রী বরাররই সাংবাদিকদের মুখোমুখি হন। বেশিরভাগ ক্ষেত্রে আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকর্মীদেরকে ডেকে সফরের সার্বিক দিক তুলে ধরেন তিনি। তবে লিখিত বক্তব্যে সফর নিয়ে কথাবার্তা হলেও প্রশ্নোত্তর পর্বে সাম্প্রতিক রাজনৈতিক ইস্যু ছাড়াও বাংলাদেশের সঙ্গে সম্পৃক্ত আন্তর্জাতিক বিভিন্ন বিষয় প্রাধান্য পায়। এবারও সেটিই হতে পারে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের সদস্য।

শেখ হাসিনা শেষ সংবাদ সম্মেলন করেন গত ১৭ এপ্রিল। ভারত সফরে দেশটির সঙ্গে করা বিভিন্ন চুক্তি ও সমঝোতা স্মারকের বিষয়ে জানাতেই এই সংবাদ সম্মেলন করেন তিনি।

জাতিসংঘ সাধারণ অধিবেশনে অংশগ্রহণ শেষে গত ১৬ অক্টোবর দেশে ফিরে অবশ্য সংবাদ সম্মেলন করেননি প্রধানমন্ত্রী। তবে বিমানবন্দরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু শহরে নয়, গ্রাম পর্যায়ে বিদ্যুৎ পৌঁছে দিতে চেষ্টা করছে সরকার:প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি সরকার ষোলশ মেগাওয়াট বিদ্যুতের ...

তালাকের নোটিশ হাতে পেয়েছেন অপু

বিনোদন ডেস্ক : আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে স্বামী শাকিব খানের পাঠানো ...