Home | বিনোদন | ঢালিউড | বৃহস্পতিবার ছবিটি সেন্সরে জমা পড়বে‘ চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’

বৃহস্পতিবার ছবিটি সেন্সরে জমা পড়বে‘ চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’

বিনোদন ডেস্ক: বরাবরের মতো আসছে রোজার ঈদও হতে যাচ্ছে শাকিব খানময়। ঈদে তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে হালের সবচেয়ে বড় এই সুপারস্টারের। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। এই ছবিতে শাকিব খানের নায়িকা রয়েছেন হালের আলোচিত নায়িকা শবনম বুবলী। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। প্রযোজনায় রয়েছে শাপলা মিডিয়া।

কয়েকদিন আগেই এই ছবির শুটিং শেষ হয়েছে। ছবির পোস্ট প্রোডাকশন এবং এডিটিংও শেষ। বৃহস্পতিবার এটি সেন্সর বোর্ডে জমা পড়বে বলে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি জানান, ‘ঈদে ছবিটি মুক্তি দেয়ার জন্য আমরা সবদিক থেকেই প্রস্তুত। বৃহস্পতিবার ছবিটি সেন্সরে জমা দিচ্ছি। আশা করি, অল্প সময়ের মধ্যেই এটির ছাড়পত্র মিলবে।’

ছবিতে নায়ক শাকিব খানকে চিটাগাংইয়া ছেলের চরিত্রে এবং নায়িকা বুবলীকে নোয়াখাইল্লা মেয়ের চরিত্রে দেখা যাবে। তাদের দুজনের নানা কাণ্ডকারখানা ও রসায়ন ঘিরেই এগিয়ে যাবে ছবির কাহিনি। কমেডি-অ্যাকশন ঘরানার এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও রয়েছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ ও বদ্দা মিঠুসহ অনেকে।

‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ শাকিব খান ও বুবলী জুটির পাঁচ নম্বর ছবি। এর আগে এ জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবি চারটি মুক্তি পায়। এছাড়া শাকিব-বুবলী জুটির ‘সুপার হিরো’ নামের আরও একটি ছবির কাজ সম্প্রতি শেষ হয়েছে। এই ছবিটিও আসন্ন রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। খবর সত্যি হলে এটি হবে শাকিব-বুবলীর ষষ্ঠ মুক্তিপ্রাপ্ত ছবি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সেনাবাহিনী ইমরান খান এবং তার দল পিটিআইকে সাহায্য করছে

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের সাধারণ নির্বাচনের এক সপ্তাহ আগে দেশটির অন্যতম প্রধান ...

‘বেশি পাস করলেও অপরাধ, কম পাস করলেও অপরাধ

স্টাফ রিপোর্টার : তিন বছর ধরে নিম্নমুখী পাসের হার। ক্রমাগত কমছে সর্বোচ্চ ...