ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | বৃষ্টি, আকাশ ও মাঠের যা অবস্থা লাঞ্চের আগে খেলা শুরু হবে না

বৃষ্টি, আকাশ ও মাঠের যা অবস্থা লাঞ্চের আগে খেলা শুরু হবে না

স্পোর্টস ডেস্ক : ঢাকা টেস্টে বৃষ্টির পূর্বাভাস ছিল। কিন্তু সেটা ভুল প্রমাণ করে ভালোভাবেই শেষ হয়েছে ম্যাচটি। চট্টগ্রাম টেস্টও বৃষ্টির হুমকিতে ছিল। আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছিল, পাঁচ দিনই কম বেশি বৃষ্টির কবলে পড়বে চট্টগ্রাম টেস্ট। তবে প্রথম দুই দিনের খেলা ভালোমতোই শেষ হয়েছে। কিন্তু আজ এবং বাকি দুই দিনের কী হবে সেটা নিয়েই জোর শঙ্কা।

গত রাত থেকেই আকাশে মেঘের আনাগোনা শুরু। সকালে দুবার গুড়ি গুঁড়ি বৃষ্টি হলেও তা থেমে যায়। কিন্তু সকাল সাড়ে নয়টার দিকে আবার বৃষ্টি শুরু হয় সাগরিকায়। প্রথমে অল্প অল্প হলেও পরে রীতিমত ভারী বর্ষণ। খেলা শুরু হওয়ার কথা ছিল দশটায়। তবে বৃষ্টি, আকাশ ও মাঠের যা অবস্থা তাতে লাঞ্চের আগে খেলা শুরু হয় হবে বলে মনে হচ্ছে না।

এ রিপোর্ট যখন লিখছি তখন ভারি বর্ষণ না থাকলেও অল্প অল্প বৃষ্টি হচ্ছে। মাঠে পানি জমে আছে। তবে এখানকার ড্রেনেজ ব্যবস্থা এতটাই ভালো যে বৃষ্টি থামার ৩০-৩৫ মিনিট পরই খেলা শুরু করা সম্ভব।

ঢাকাতে প্রথম টেস্ট ২০ রানে জিতে ২ ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে বাংলাদেশ। চট্টগ্রামে অজিদের তাই ডু অর ডাই লড়াই। আর এ লড়াইয়ে আপাতত কিছুটা এগিয়ে তারা।

প্রথম ইনিংসে বাংলাদেশের ৩০৫ রানের জবাবে ২ উইকেটে ২২৫ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে সফরকারীরা।আপাতত বাংলাদেশ ৮০ রানে এগিয়ে থাকলেও অজিদের হাতে আরও আট আটটি উইকেট। সাবলীল ব্যাটিং করছেন ওয়ার্নার (৮৮ রানে অপরাজি) ও হ্যান্সকম (৬৯ রানে অপরাজিত)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিজোরামকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়নই হয়েছে বিকেএসপির কিশোরীরা

স্পোর্টস ডেস্ক :  জয়া চাকমা। বর্তমানে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) নারী ...

সংসার ভাঙার ‘বানোয়াট’ খবরে বেজায় চটেছেন গায়িকা মিলা

বিনোদন ডেস্ক :  সঙ্গীত জগতের এক সুপরিচিত নাম পপ গায়িকা মিলা। বিয়ে ...