ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | বৃষ্টির হানায় দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

বৃষ্টির হানায় দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

ক্রীড়া ডেস্ক : ওয়েলিংটনের বেসিন রিজার্ভে স্বাগতিক নিউজ্যিলান্ডের বিপক্ষে বাংলাদেশ সময় শুক্রবার ভোর চারটায় দ্বিতীয় টেস্ট মাঠে গড়ানোর কথা ছিল মাহমুদুল্লাহদের। কিন্তু বৃষ্টির কারণে হয়নি টস। দ্বিতীয় দিন তাই আধঘন্টা আগে টস হওয়ার কথা ছিল। কিন্তু দ্বিতীয় দিনও একই অবস্থা।

ওই মাঠে গাঙচিলের দল খেলছে। শেষপর্যন্ত পরিত্যক্ত হয়েছে দ্বিতীয় দিনের খেলাও। টসও হয়নি। সিরিজের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা।

যদিও সকাল সাতটা থেকে আটটা পর্যন্ত আবহাওয়া ভালোই ছিল। এরপর ফিরে আসে বৃষ্টি। মাঠের পানি নিষ্কাষণ ব্যবস্থা ভালো। বৃষ্টি থামলে টেস্ট মাঠে গড়ানোর আশা করা যায়। কিন্তু মাঠ খেলার উপযোগী হওয়ার সম্ভাবনা কম।

ওয়েলিংটনে যেহেতু দুই দিন পরপর সকালে বৃষ্টি। টস জেতা দল বোলিং নিতে খুব একটা ভাববে না। এমনিতে এখানে বাতাসের প্রভাব থাকে। তার ওপর বৃষ্টি। সঙ্গে বৃষ্টি স্নাত হাওয়া। শুরুতে পেসাররা অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারেন। পেস, সুইং, গতিকে ব্যাটিং করা দলের নাভিশ্বাস উঠতে পারে।

তবে আগামীকাল ওয়েলিংটনের আকাশ পরিষ্কার থাকবে বলে জানিয়েছে সংবাদমাধ্যম। কাল বৃষ্টির সম্ভাবনা নেই। প্রথম দুই দিন বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হওয়ার পর তৃতীয় দিনে হয়তো টস করার সুযোগ পাবেন দুই দলের অধিনায়ক। কাল নির্ধারিত সময় থেকে আধঘণ্টা আগে খেলা শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৮ থেকে ৫৮ বছর বয়সী কর্মীদের বিদেশে যাওয়ার আগেই বীমা করতে হবে

স্টাফ রির্পোটার : কাজের উদ্দেশ্য বাংলাদেশ থেকে বিদেশে গমনেচ্ছুদের জীবন বিমা বাধ্যতামূলক ...

ইতিহাস সেরা’ বিশ্বকাপ আয়োজনে ব্যস্ত কাতার

ক্রীড়া ডেস্ক : ২০২২ সালে ফিফা বিশ্বকাপের ২২তম আসর অনুষ্ঠিত হবে কাতারে। ...