ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ম্যাশের আগুন ঝরা বোলিং

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ম্যাশের আগুন ঝরা বোলিং

স্পোর্টস ডেস্ক : দীর্ঘদিন পর জাতীয় লিগে সাদা পোশাকে খেলছেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অনেকে এই লিগ খেলাকে টেস্টে ফেরার ইঙ্গিত বললেও ম্যাশ কিন্তু দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রস্তুতিটা সেরে নিচ্ছেন। আজ সোমবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ম্যাশের আগুন ঝরা বোলিং সামলাতে হলো রংপুর বিভাগের ব্যাটসম্যানদের।

২৪ রানে পিছিয়ে থেকে আজ দ্বিতীয় ইনিংস ব্যাট করতে নামা রংপুর ৩৭ রানেই ৪ উইকেট হারিয়ে মহাবিপদে পড়ে যায়। ৪ উইকেটের তিনটিই দখল করেছেন মাশরাফি। তবে ইনিংসের প্রথম বলেই সাইমন আহমেদকে ফিরিয়ে প্রথম আঘাত হেনেছিলেন জাতীয় দলের বাইরে থাকা পেসার আল আমিন হোসেন। ম্যাচের বাকীটুকু ছিল ‘মাশরাফিময়’।

প্রথম ওভারটি যায় মেডেন। পরের ওভারেই জোড়া উইকেট। তৃতীয় বলে তরুণ উইকেটকিপার নুরুল হাসান সোহানের তালুবন্দি করেন অল-রাউন্ডার নাসির হোসেনকে। ওভারের শেষ বলে ম্যাশের শিকার হন মাহমুদুল হাসান লিমন।
নিজের তিন নম্বর ওভারটি করতে এসে প্রথম তিন বলে দুই বাউন্ডারি হজম করতে হয় মাশরাফিকে। শেষ বলে আরিফুল হককে এলবিডাব্লিউ করে তৃতীয় শিকার ধরেন ম্যাশ। তার বোলিং ফিগার ৪-১-১২-৩।

এরপরই বৃষ্টিদেবীর আগমন ঘটলে ম্যাচ বন্ধ হয়ে যায়। মাশরাফির আগুনও নিভে যায় বৃষ্টির তোড়ে। এরপর আউটফিল্ড ভেজা থাকায় আর খেলা না হওয়ায় ম্যাচ ড্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সৌদি যুবরাজকে ইসরায়েল সফরের আমন্ত্রণ

ইন্টারন্যাশনাল ডেস্ক:  সৌদি যুবরাজ মোহাম্মাদ বিন সালমানকে ইহুদিবাদী ইসরায়েল সফরের আমন্ত্রণ জানানো ...

কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন-প্রত্যাশীদের তৎপরতা

স্টাফ রিপোর্টার : রৌমারী ও রাজীবপুর উপজেলা এবং চিলমারীর তিনটি ইউনিয়ন নিয়ে ...