Home | খেলাধূলা | বিয়ে তাসকিনের ক্যারিয়ারের মোড়ই ঘুরিয়ে দিয়েছে

বিয়ে তাসকিনের ক্যারিয়ারের মোড়ই ঘুরিয়ে দিয়েছে

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকা সফরটা রীতিমত দু:স্বপ্নের ছিল তার জন্য। টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে সাকুল্যে ২ উইকেট। তার বোলিং নিয়ে চারিদিকে সমালোচনা। বিপিএলের প্রথম ম্যাচেও সুবিধে করতে পারেননি। কিন্তু জ্বলে উঠলেন বুধবার দ্বিতীয় ম্যাচে। ৩১ রানে ৩ উইকেট নিয়ে রংপুরের বিপক্ষে চট্টগ্রামের দারুণ জয়ের নায়ক পেসার তাসকিন আহমেদ।অসাধারণ একটা রানআউট করেন এ ম্যাচে। অনেক দিন পর ম্যাচ জয়ী পারফরম্যান্স।

  1. বিয়ে অনেকের ক্যারিয়ারের মোড়ই ঘুরিয়ে দিয়েছে।এমন দৃষ্টান্ত আছে ভুরি ভুরি।তাসকিনের বেলাতেও কী সেটা ঘটেছে? বউ ভাগ্যেই কী পাল্টে যাচ্ছে এ পেসারের ক্যারিয়ার?

দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে যেদিন দেশে ফিরেন সেদিনই হুট করে দীর্ঘ দিনের প্রেমীকাকে বিয়ে করেন ২২ বছর বয়সী এ পেসার। বিয়ের জন্য ২২ বছর একটু জলদিই। কেন এত তাড়াহুড়ো? তাসকিন জানিয়েছিলেন, খেলায় পুরো মনোযোগ দিতেই বিয়ে করেছেন তিনি।

তাহলে কী বিয়েটাই টার্নিং পয়েন্ট? তাসকিনের ফর্মে ফেরার রহস্য কী? এটা আপাতত দ্বিতীয় কারণ হিসেবে দেখছেন তিনি। আগের চেয়ে খেলায় বেশি মনোযোগ দিতে পারছেন বটে, তবে গত ম্যাচে জ্বলে ওঠার কারণ মিসবাহ উল হক। চট্টগ্রাম অধিনায়কের কাছ থেকে পাওয়া টিপসেই সাফল্য পেয়েছেন বলে জানান তাসকিন।

তিনি বলেন,‘ মিসবাহ একটা কথা বলেছেন। তিনি বলেছেন, ফকির হলে নিজের বুদ্ধিতে হও। বল করো নিজের বুদ্ধিতে। মার খেলে খাও, তাও ভালো লাগবে। ওর কথাতেই আমি বল করেছি। মানুষের কথা শোনার চেয়ে নিজের কথা শোনার চেষ্টা করেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইসিসির ওডিআই ক্রিকেটার অব দ্য ইয়ার কোহলি

স্পোর্টস ডেস্ক : ২০১৭ সালের আইসিসি বর্ষসেরা ক্রিকটার নির্বাচিত হয়েছেন ভারতীয় অধিনায়ক ...

রংপুর সিটির মেয়র হিসেবে শপথ নিলেন মোস্তফা

স্টাফ রিপোর্টার : রংপুর সিটি করপোরেশনের মেয়র হিসেবে শপথ নিয়েছেন মোস্তাফিজার রহমান ...