Home | ফটো সংবাদ | বিশ্বনাথে বাউল সম্রাট শাহ আবদুল করিমের মৃত্যু বার্ষিকী পালন : ফরিদা পারভীনের কড়া সমালোচনা

বিশ্বনাথে বাউল সম্রাট শাহ আবদুল করিমের মৃত্যু বার্ষিকী পালন : ফরিদা পারভীনের কড়া সমালোচনা

shah abdul karimমোহাম্মদ আলী শিপন, বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথে বাউল সম্রাট আব্দুল করিমের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার আব্দুল করিম পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বাউল সমুজ মিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়জুল হকের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাউল করিমের বংশধর ও সংগঠনের পৃষ্ঠপোষক মো. আব্দুল হাই। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ঠ গীতিকার ও পরিষদের উপদেষ্টা সৈয়দ আফরোজ কবরী, আশরাফ শাহ (র.) মাজারের খাদিম আব্দুল ওদুদ বিএসসি, সংগঠনের উপদেষ্ঠা মো. রফিক মিয়া, নির্বাহী সহ-সভাপতি ডাক্তার সারোয়ার হোসেইন চেরাগ, বাউল সমুজ মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, কোষাধ্যক্ষ আবুল হোসেন আবু, সিতাব আলী, আব্দুল কাদির, আরশ আলী।

এসময় উপস্থিত ছিলেন,বাউল হাসান আলী, রইছ আলী, তাজির আলী, অকিল বাবু, অনুচরন বাবু, মনোহর আলী, মোহাম্মদ আলী লিটন। পরে সাংস্কৃতিক অনুষ্টানে গান পরিবেশন করেন শিল্পী জবা রানী মল্লিক, মারিয়া আলম চৌধুরী, সুহেল আহমদ, লিটন, ফয়ছল গনি, বাউল হাসান আলী, এস রহমান, আবদুল মতিন, সাইদুর রহমান ও করিম পরিষদের ক্ষুদে সংগীত শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীবৃন্দ।
বাউল সম্রাট আব্দুল করিমকে কটাক্ষ করে কথা বলায় শিল্পী ফরিদা পারভীনের কড়া সমালোচনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। ভবিষ্যতে এ ঘটনার পুনরাবৃত্তি ঘটলে সারা বাংলার বাউল সমাজ ফরিদা পারভীনকে বয়কট করবেন বলেও সাফ জানিয়ে দেন বাউল শিল্পীরা।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতে জঙ্গি হামলায় বিধায়কসহ নিহত ১১

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের অরুণাচল প্রদেশে জঙ্গি হামলায় অন্তত ১১ জন নিহত হয়েছেন। ...

নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) বাস চালু

স্টাফ রিপোর্টার : যাত্রী সেবার মান বাড়াতে ঢাকা নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত ...