Home | খেলাধূলা | বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দল ঘোষণা

বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক : ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। শেষ পর্যন্ত ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি বাঁহাতি ফাস্ট বোলার মোহাম্মদ আমিরের। আগে থেকেই আলোচনায় ছিলো মোহাম্মদ আমির। জ্বল্পনা-কল্পনা ছিল, বিশ্বকাপে খেলার সুযোগ পাবেন তো তিনি! ইনজুরি আর অফ ফর্ম তাকে অনিশ্চয়তার মুখে ঠেলে দিয়েছিল।

২০১৭ সালে ইংল্যান্ডের মাটিতে ভারতকে হারিয়ে পাকিস্তান যে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল তার মূল নায়কই ছিলেন মোহাম্মদ আমির। তার গতিময় বোলিংয়ের কাছেই হারতে মানতে বাধ্য হয়েছিল বিরাট কোহলির টিম ইন্ডিয়া। সেই আমিরকেই বাদ দিয়ে দিলো ইনজামাম-উল হকের নেতৃত্বাধীন পাকিস্তানের নির্বাচক মন্ডলী।

দেশটির বিশ্বকাপ দল থেকে বাদ পড়াদের মধ্যে আরও দুটি নাম বিশেষভাবে উল্লেখযোগ্য। পেসার উসমান সিনওয়ারি এবং আসিফ আলি। সাত নম্বরে আসিফ আলির ধুম-ধাড়াক্কা ব্যাটিং যে কোনো দলের জন্যই ছিল ভয়ঙ্কর। সেই আসিফ আলিরই জায়গা মিললো না দলে।

পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বাকাপ দল
ফাখর জামান, ইমাম-উল হক, আবিদ আলি, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ (ফিটনেস সাপেক্ষে), সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, ফাহিম আশরাফ, শাহিন আফ্রিদি, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন এবং হাসির সোহেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লন্ডনে দূত সম্মেলন : অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর

ডেস্ক রিপোর্ট : লন্ডনে বাংলাদেশি রাষ্ট্রদূতদের সম্মেলনে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ...

ইউটিউবকে ‘কয়েক হাজার কোটি’ টাকা জরিমানা

প্রযুক্তি ডেস্ক : শিশু বিষয়ক নিরাপত্তা আইন ভঙ্গ করায় ইউটিউবকে ‘কয়েক হাজার কোটি’ ...