Home | খেলাধূলা | বিশ্বকাপের সময় নেইমারের পাশে থাকতে ব্যাকুল বান্ধবী ব্রুনা

বিশ্বকাপের সময় নেইমারের পাশে থাকতে ব্যাকুল বান্ধবী ব্রুনা

স্পোর্টস ডেস্ক : দীর্ঘদিনের চোট কাটিয়ে মাঠে ফিরেছেন ব্রাজিল তারকা নেইমার। বিশ্বকাপকে সামনে রেখে দলের সঙ্গে অনুশীলনে অনেক ব্যস্ত সময় পার করছেন তিনি। নেইমারের পাশাপাশি অভিনয় নিয়ে ব্যস্ত তার বান্ধবী ব্রুনাও। কিন্তু তবুও বিশ্বকাপের সময় নেইমারের পাশে থাকতে ব্যাকুল এই মডেল অভিনেত্রী।

ব্রাজিলের এই জনপ্রিয় অভিনেত্রী ‘গড সেভ দ্য কিং’ টেলি সিরিয়ালের শুটিং নিয়ে অনেক ব্যস্ত সময় পার করছেন। বিশ্বকাপ চলাকালীন নেইমারকে উৎসাহ দিতে কিছু দিনের জন্য শুটিং থেকে ছুটি চান ব্রুনা। কিন্তু ব্রুনা যে চরিত্রে অভিনয় করছেন তার অনেক দিন টানা দৃশ্য গ্রহণ চলবে। এই অবস্থায় তার ছুটি পাওয়া টা এখনো নিশ্চিত নয়। সিরিয়ালের পরিচালকের কাছে তিনি অন্তত পাঁচ দিনের ছুটি চেয়েছেন।

তবে ব্রাজিল সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী,‘বিশ্বকাপের আগে ব্রুনা যেভাবেই হোক ছুটি নেবেনই। কয়েকদিন আগে ঠিক এমন ব্যস্ততার মাঝেই তিনি তেরোসোপলিসে নেইমারের সঙ্গে দেখা করে এসেছিলেন। নেইমার যখন রিওতে ছিলেন তখনও তিনি তাকে সঙ্গ দেওয়ার জন্য রিওতে ছুটে যান। সেখানে এক সঙ্গে দুইজন অনেক কেনাকাটাও করেন। শপিং মলের চলমান সিঁড়িতে তাদের চুম্বন খেতেও দেখা যায়।

তাছাড়া ছুটি পেলেই দু’জন দু’জনের কাছে ছুটে যান। এবারও আশা করা যায়, যেকোন ভাবেই বিশ্বকাপেরি সময় নেইমারকে সঙ্গ দিতে রাশিয়ায় ছুটবেন তার বান্ধবী ব্রুনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিরিয়ার সেনাবাহিনীর অবস্থানে মার্কিন নেতৃত্বাধীন সন্ত্রাস বিরোধী জোটের ক্ষেপণাস্ত্র হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : সিরিয়ার মধ্যাঞ্চলীয় হোমস প্রদেশে দেশটির সেনাবাহিনীর একটি অবস্থানে ক্ষেপণাস্ত্র ...

সাত জেলার সাতটি আসনে বিএনপির কোনো প্রার্থী নেই

স্টাফ রির্পোটার : মনোনয়নপত্র বাতিল হওয়ায় সাত জেলার সাতটি আসনে বিএনপির কোনো ...