Home | সারা দেশ | বিরোধী দল আন্দোলন ছেড়ে নির্বাচনে অংশগ্রহন করবে-যোগাযোগ মন্ত্রী

বিরোধী দল আন্দোলন ছেড়ে নির্বাচনে অংশগ্রহন করবে-যোগাযোগ মন্ত্রী

savar mapআমিনুল ইসলাম,সাভার থেকে : যোগাযোগ মন্ত্রী ওবাইদুল কাদের বলেছেন, ২৫ শে অক্টোরব রাজধানীর ঢাকার নয়া পল্টন ছাড়া বিরোধী দল বিএনপি সমাবেশ করবে না। যে কোন মূল্যে নয়াপল্টনের সমাবেশ সফল করবে তারা। কিন্তু সরকার যখন নয়াপল্টনের সমাবেশ করার অনুমতি প্রদান না করে সোহরাওয়ার্দী শর্তসাপেক্ষে সমাবেশের অনুমতি দিয়েছে আর বিএনপি সেই অনুমতি মেনে নিতে নয়াপল্টন থেড়ে যেভাবে সোহরাওয়ার্দী উদ্দানে সমাবেশ করছে ঠিক একইভাবে তারা আন্দোলন ছেড়ে নির্বাচনে অংশগ্রহন করবে।
শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের ৪ লেন কাজের অগ্রগতি ও উদ্ধোধন স্থান পরিদর্শনকালে সাংবাদিকদের আলাপকালে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরও বলেন, বিএনপি দলের নেতা  বেগম খালেদা জিয়া বলছেন ২৪ অক্টোবরের পর থেকে আওয়ামীলীগ সরকার অবৈধ। আওয়ামী লীগ সরকার যদি অবৈধ হয় তাহলে কি করে, বেগম জিয়া সমাবেশে বিরোধী দলের নেতা হয়ে ভাষন দিবেন। আমাদের সরকার যদি অবৈধ হয় তাহলে বিএনপি বিরোধী দলের নেত্রী থাকাটাও  অবৈধ।
মন্ত্রী আরও বলেন, সারা দেশের মানুষের মধ্যে ২৫ অক্টোবরের সমাবেশকে কেন্দ্র করে এক ধরনের উত্তেজনা বিরাজ করছিল। কিন্তু বিএনপি সোহরাওয়ার্দী উদ্দানে সমাবেশ করার মনস্থির করাতে এরই মধ্যে দেশের সাধারন মানুষের মধ্যে থেকে সেই উত্তেজনা কেটে গেছে।
এসময় মন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ বিভাগের উধ্বর্তন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাটে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী মহোৎসব উদযাপন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে উৎসব মূখর পরিবেশে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী ...

কুড়িগ্রামে জন্মাষ্টমী উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত ...