ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বিরোধী দলকে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে : হাছান মাহমুদ

বিরোধী দলকে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে : হাছান মাহমুদ

hasan mahmudস্টাফ রিপোর্টার : ২৫ অক্টোবরের পর বিরোধী দলের কঠোর আন্দোলন প্রসঙ্গে বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সাংবিধানিকভাবে আমাদের ক্ষমতা ২৪ জানুয়ারি পর্যন্ত আছে। তাই ২৫ অক্টোবরের পরও আমরা ক্ষমতায় থাকবো এবং সংসদ অধিবেশন চলবে।

 

তিনি বলেন, বিরোধী দল যদি রাজপথে সেই দিন কোনো ধরণের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে তাহলে সরকার কিছু করবে না। তবে আওয়ামী লীগ ঘরে বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে তাদের দাতঁ ভাঙ্গা জবাব দেয়া হবে।

 

রবিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের হলরম্নমে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত “শেখ হাসিনা সরকারে উন্নয়ন নিয়ে বিএনপি নেতাদের মিথ্যাচারের প্রতিবাদ” শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

হাছান মাহমুদ বলেন, জাতীয় সংসদের মেয়াদ ২৪ জানুয়ারি পর্যন্ত আছে। যতদিন মেয়াদ আছে ততদিন সংসদ চলতে আইনি কোনো বাধা নেই।

 

নির্বাচন সম্পর্কে তিনি বলেন, এ সরকার মেয়াদ পূর্ণ করেই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্তর্বর্তী সরকারের অধীনেই নির্বাচন হবে।

 

দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইশতিয়াক হোসেন দিদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির খান, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা হারুন চৌধুরী, বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবীর মিজি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সংঘর্ষের ঘটনায় ভোলায় থমথমে অবস্থা

স্টাফ রির্পোটার :  ভোলার বোরহানউদ্দিনে ধর্ম অবমাননার অভিযোগে সংখ্যালঘু সম্প্রদায়ের এক যুবকের ...

ইরানি জনগণ প্রতিরোধের মাধ্যমে সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিচ্ছে:রুহানি

ইন্টারন্যাশনাল ডেস্ক :  ইরানের বিরুদ্ধে শত্রুদের যকোন ধরনের ষড়যন্ত্র মোকাবিলায় প্রতিরোধ গড়ে তোলা ...