ব্রেকিং নিউজ
Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | বিরামপুরে রংপুর বিভাগের একমাত্র বেভারেজ কোম্পানীর যাত্রা শুরু

বিরামপুরে রংপুর বিভাগের একমাত্র বেভারেজ কোম্পানীর যাত্রা শুরু

photo 26-4-2014মো. মাহাবুর রহমান বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে রংপুর বিভাগের একমাত্র বেভারেজ কোম্পানী এফআর ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের রয়েল কিং এনার্জি ড্রিংকসের উৎপাদন ও বিপনন শুরু হয়েছে।
গতকাল শুক্রবার সকালে ইন্ডাষ্ট্রিজের মিলনায়তনে সেঞ্চুরি এগ্রো লিঃ এর জেনারেল ম্যানেজার (বিক্রয় ও বিপনন) মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রয়েল এনার্জি ডিংকসের উৎপাদন ও বিপননের শুভ উদ্বোধন করেন। উৎপাদন ও বিপনন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইন্ড্রাষ্টিজের ব্যবস্থাপনা পরিচালক খায়রুল আলম, পরিচালক মাহফুজা বেগম, নির্বাহী পরিচালক মোজাম্মেল হোসেন মিঞাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং রংপুর বিভাগের বিভিন্ন অঞ্চলের পনের পাইকারী বিক্রেতাগন।
ব্যবস্থাপনা পরিচালক খায়রুল আলম জানান, অবহেলিত দক্ষিণ দিনাজপুরে কর্মসংস্থান ও সহজলভ্যে গুণগত পন্য সরবরাহ করার লক্ষ্যে তিনি বিরামপুরে এই ইন্ড্রাষ্ট্রিজের যাত্রা শুরু করেছেন। প্রতি ঘন্টায় পাঁচ হাজারটি এনার্জি ডিংকস উৎপাদন লক্ষ্য নিয়ে ওই ইন্ডাষ্ট্রিজে ২’শ জন নারী ও পুরুষের কর্মসংস্থঅন হয়েছে। অচিরেই বিরামপুরে বেভারেজ শাখার আরো বিভিন্ন পন্যের কারখানা তৈরী করা হবে বলে খায়রুল আলম জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পোশাক শিল্পে পরিবর্তনের কাজ শুরু হয়েছে : সুলতানা কামাল

স্টাফ রিপোর্টার : রানা প্লাজা দুর্ঘটনাপরবর্তী সরকার ও পোশাক খাত সংশ্লিষ্ট বিভিন্ন ...

চলতি অর্থবছরের প্রথম নয় মাসে ২ হাজার ২২৪ কোটি ডলারের পণ্য রফতানি

স্টাফ রিপোর্টার :চলতি অর্থবছরের প্রথম নয় মাসে (জুলাই-মার্চ) ২ হাজার ২২৪ কোটি ...