Home | ফটো সংবাদ | বিরাট-আনুশকার বিয়ে ও বিয়ে আগের ও পরের সমস্ত ছবি বিক্রি করবেন

বিরাট-আনুশকার বিয়ে ও বিয়ে আগের ও পরের সমস্ত ছবি বিক্রি করবেন

বিনোদন ডেস্ক : বহু নাটক ও বহু প্রতীক্ষার পর সোমবার ইতালির তাসকানিতে রূপকথার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন খেলার ও বিনোদন জগতের দুই মহাতারকা বিরাট কোহলি ও আনুশকা শর্মা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ছোট ও ব্যক্তিগত পরিসরেই হয়েছে মালাবদল।

টুইটারে নিজেদের বিয়ের সেইসব ছবি পোস্ট করে সবাইকে খুশির খবরটা নিজেরাই দিয়েছেন বহুল আলোচিত এ তারকা দম্পতি। সেই বহু আকাঙ্খিত ছবিই নাকি তারা এবার এক মহৎ কাজে লাগাবেন বলে ঠিক করেছেন।

জানা গেছে, বিয়ে ও বিয়ে আগের ও পরের নানা প্রথাপালন-সহ অন্দরের সমস্ত ছবি একটি জনপ্রিয় মার্কিন ম্যাগাজিনের কাছে বিক্রি করবেন বলে ঠিক করেছেন বিরাট-আনুশকা। তার থেকে প্রাপ্ত অর্থ লাগাবেন সেবামূলক কাজে।

ক্রীড়া ও বিনোদন জগতের এই দুই সুপারস্টার বরাবরই তাদের পশুদের প্রতি ভালোবাসার কথা তুলে ধরেছেন নানা মহলে। কাজেই বিয়ের ছবি বিক্রির অর্থ তারা পশুসেবার কাজেই ব্যয় করতে পারেন বলে মনে করছেন অনেকে।

রূপকথার বিয়েপর্ব শেষ হওয়ার পর এবার দিল্লি ও মুম্বাইতে রিসেপশন পার্টি রেখেছেন তারকা জুটি বিরাট-আনুশকা। ২১ ডিসেম্বর বিরাটের তরফ থেকে এবং ২৬ ডিসেম্বর আনুশকার তরফ থেকে রিসেপশন পার্টি দেয়া হবে।

নবদম্পতিকে আশির্বাদ জানাতে দুই পার্টিতেই উপস্থিত থাকবেন শচিন টেন্ডুলকার, যুবরাজ সিং, শাহরুখ খান, আমির খান-সহ ক্রীড়া ও বিনোদন জগতের অনেক তারকা, মহাতারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইসিসির ওডিআই ক্রিকেটার অব দ্য ইয়ার কোহলি

স্পোর্টস ডেস্ক : ২০১৭ সালের আইসিসি বর্ষসেরা ক্রিকটার নির্বাচিত হয়েছেন ভারতীয় অধিনায়ক ...

রংপুর সিটির মেয়র হিসেবে শপথ নিলেন মোস্তফা

স্টাফ রিপোর্টার : রংপুর সিটি করপোরেশনের মেয়র হিসেবে শপথ নিয়েছেন মোস্তাফিজার রহমান ...