ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বিরাট-আনুশকার বিয়ের খবর মিথ্যে

বিরাট-আনুশকার বিয়ের খবর মিথ্যে

বিনোদন ডেস্ক : আবারও মন ভাঙলো ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা জুটির ভক্তদের। সেই সঙ্গে বাড়লো বোধহয় প্রতিক্ষাও। বেশ ঢাকঢোল বাজিয়েই গত কয়েকদিন ধরে বিভিন্ন গণমাধ্যমে প্রচার করা হচ্ছে আলোচিত এ তারকা জুটির বিয়ের খবর।

শোনা যাচ্ছিল, চলতি সপ্তাহেই নাকি বিয়ে করছেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। গতকাল বুধবার এ খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরে যায় এই দুই তারকার ওয়াল। কিন্তু এবারের বিয়ের খবরকেও মিথ্যে বলে উড়িয়ে দিলেন অভিনেত্রী আনুশকা শর্মার মুখপাত্র।

সংবাদ সংস্থাকে তিনি জানিয়েছেন, ‘সংবাদমাধ্যমগুলোতে বিরাট-আনুশকার বিয়ের যে খবর প্রচার করা হচ্ছে, তার কোনো সত্যতা নেই।’ কিছু দিন আগে অবশ্য আনুশকা নিজেও জানিয়েছিলেন, ‘বিয়ে তো করবই। কিন্তু কখন করব, সেটা বলতে পারব না।’

খবর রটেছিল, ভারতে নয়, বিদেশের মাটিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই লাভ বার্ড জুটি। ইতালিতে আগামী ৯, ১০ এবং ১১ ডিসেম্বর- এই তিন দিন ধরে নাকি চলবে বিয়ের অনুষ্ঠান। বিয়ে সেরে নববধূকে নিয়ে দেশে ফিরবেন কোহলি। কিন্তু সব খবরই আবার গুজব হয়ে গেল আনুশকার মুখপাত্রের কথায়।

বি-টাউনে জোর জল্পনা ছিল, পাপারাৎজিদের হাত থেকে রেহাই পেতেই ইতালিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট-আনুশকা। এরও কিছুদিন আগে খবর ছড়িয়েছিল যে, দেহরাদূনে বাগদান সেরে ফেলেছেন বিরাট ও আনুশকা। যেখানে উপস্থিত ছিলেন এ জুটির কাছের অনেক বন্ধু। যদিও সে বিষয় নিয়েও এখনো পর্যন্ত মুখ খোলেননি বিরুষ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু শহরে নয়, গ্রাম পর্যায়ে বিদ্যুৎ পৌঁছে দিতে চেষ্টা করছে সরকার:প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি সরকার ষোলশ মেগাওয়াট বিদ্যুতের ...

তালাকের নোটিশ হাতে পেয়েছেন অপু

বিনোদন ডেস্ক : আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে স্বামী শাকিব খানের পাঠানো ...