Home | বিনোদন | বিভ্রান্তিমূলক পোস্ট না দিতে অভিনয় শিল্পী সংঘের অনুরোধ

বিভ্রান্তিমূলক পোস্ট না দিতে অভিনয় শিল্পী সংঘের অনুরোধ

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক পোস্ট না দেয়ার জন্য নাট্য-চলচ্চিত্র অভিনেতা ও অভিনয়শিল্পীদের প্রতি অনুরোধ জানিয়েছেন ‘অভিনয় শিল্পী সংঘ’-এর সভাপতি শহিদুল আলম সাচ্চু ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। দেশের চলমান পরিস্থিতিতে কোনও রকম যাচাই ছাড়া কোনো ধরনের পোস্ট শেয়ার না করার জন্যও তারা আহ্বান জানিয়েছেন।

এক বিজ্ঞপ্তিতে তারা জানান, বর্তমানে ‘নিরাপদ সড়কের দাবিতে যে আন্দোলন তা যৌক্তিক এবং আমরা অভিনয় শিল্পীরা এর সঙ্গে আছি। আমরা অভিনয় শিল্পীরা অনেকেই ব্যাক্তিগতভাবে ঢাকার বিভিন্ন জায়গায় শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছি এবং সহমর্মিতা জানিয়েছি।

তারা আরও বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে কোমলমতি ছাত্রছাত্রীদের সব যৌক্তিক দাবি মেনে নেওয়ায় কৃতজ্ঞতা জানাই।

অভিনয় শিল্পী সংঘ একটি অরাজনৈতিক পেশাজীবি সংগঠন। আমাদের সংগঠনের অন্তর্ভুক্ত সব অভিনয় শিল্পীদের বিশেষভাবে অনুরোধ জানাই সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও রকম বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ না করার জন্য।

 

[প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমাদেরকে গ্রামে গ্রামে ছড়িয়ে পড়তে হবে : ফখরুল

স্টাফ রির্পোটার : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ নির্বাচন ...

মধ্যাঞ্চলের বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা

নিউজ ডেস্ক : পদ্মা নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় মধ্যাঞ্চলের বন্যা পরিস্থিতির ...