Home | বিনোদন | ঢালিউড | বিবাহবার্ষিকীতে শাকিবের দেখা পাচ্ছেন না অপু

বিবাহবার্ষিকীতে শাকিবের দেখা পাচ্ছেন না অপু

বিনোদন ডেস্ক :  চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপুর গোপন বিয়ে ও দাম্পত্য জীবন ফাঁস হয়েছে গেল সপ্তাহে। তাদের ৯ বছরের সংসার জীবনে রয়েছে ছয় মাস বয়সী পুত্রসন্তান আব্রাম। গোপনে এতগুলো বছর সংসার করলেও পহেলা বৈশাখ থেকে প্রকাশ্যে প্রথমবার তারা সংসারের নবযাত্রা শুরু করেছেন।

২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব-অপু। আগামীকাল মঙ্গলবার এ তারকা দম্পতির নবম বিবাহবার্ষিকী। নয় বছর শেষ করে দশম বছরে পা রাখবেন তারা। হয়তো বিবাহবার্ষিকী নিয়ে আর দশটা নারীর মতো অপুর অনেক পরিকল্পনাই ছিল। কিন্তু শাকিবের শুটিং ব্যস্ততায় সব কিছুই জলাঞ্জলি দিতে হচ্ছে।

অন্যদিকে বিবাহবার্ষিকী নিয়ে শাকিবের কোনো আয়োজন বা উচ্ছ্বাস নেই। কারণ আজই তিনি পাবনার উদ্দেশে ঢাকা ছাড়ছেন নতুন ছবি ‘রংবাজ’ এর শুটিংয়ের জন্য। শাকিব বলেন, ‘এমনিতেই কয়েকদিন বিভিন্ন জটিলতার মধ্য দিয়ে কেটেছে। আর পরিচালককে আটকে রাখতে চাই না। রংবাজ ছবির কাজ দ্রুত করতে চাই। তাছাড়া বিবাহবার্ষিকী পালন করি আর না করি, সেটা মুখ্য নয়। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই চাওয়া।’

তিনি আরও বলেন, ‘দেখা না হলেও ফোনে কথা হবে। ভিডিও কলে ছেলেকে দেখব।’জানা গেছে, পহেলা বৈশাখ একসঙ্গে কাটালেও শাকিব ও অপু বর্তমানে নিজ নিজ বাসায় অবস্থান করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামীকাল সোমবার ভিয়েনার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রিয়ায় ইন্টারন্যাশনাল অ্যাটমিক এনার্জি এজেন্সি (আইএইএ) ...

অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন অন্তর শোবিজের পরিচালক লিটন চৌধুরী

বিনোদন ডেস্ক :  অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন অন্তর শোবিজের পরিচালক ...