Home | ব্রেকিং নিউজ | বিপুলসংখ্যক পুলিশ ঘিরে রেখেছে খালেদা জিয়ার গুলশান কার্যালয়

বিপুলসংখ্যক পুলিশ ঘিরে রেখেছে খালেদা জিয়ার গুলশান কার্যালয়

Bnp chairman houseস্টাফ রিপোর্টার: নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালের দাবিতে তৃতীয় দফায় ৭২ ঘণ্টা হরতাল ঘোষণার পর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘিরে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

শুক্রবার বিকেল পাঁচটার পর চেয়ারপারসনের কার্যালয় ঘিরে অবস্থান নেয় পুলিশ। আশপাশের এলাকায়ও বিপুলসংখ্যক পুলিশ অবস্থান করছে। কাউকে কার্যালয় থেকে বের হতে দেয়া হচ্ছে না।

এর আগে বিকেল চারটার দিকে ওই কার্যালয় থেকে হরতাল কর্মসূচির ঘোষণা দেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার ভোর ছয়টা থেকে বুধবার ভোর ছয়টা পর্যন্ত হরতালের আহ্বান করেন তিনি। ১৮ দলের মহাসচিব পর্যায়ের বৈঠক শেষে এ কর্মসূচি ঘোষণা হয়।  এরপর মির্জা ফখরুলসহ অন্য নেতারা কার্যালয় থেকে বেরিয়ে যান।

সন্ধ্যা ছয়টার দিকে পুলিশ সদস্যরা সেখানে অবস্থান নেন।  কার্যালয়ের ভেতরে অবস্থান করছেন বিএনপির সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল ও প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খানসহ কার্যালয়ের কর্মকর্তারা। তবে বিএনপির চেয়ারপারসন আজ ওই কার্যালয়ে যাননি।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, “নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।” তবে কী কারণে হঠাৎ এই এ ব্যবস্থা নেয়া হয়েছে, সে সম্পর্কে তিনি কিছু জানাননি। কাউকে গ্রেফতার করা হবে কি না এমন প্রশ্নে তিনি বলেন, “দেখা যাক, কী হয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তদন্ত প্রতিবেদন; পাইলট ভুলে পাসপোর্ট রেখে গিয়েছিলেন

স্টাফ রির্পোটার : বিদেশে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে নিয়ে আসতে বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ...

বুধবার থেকে কমবে তাপপ্রবাহ

স্টাফ রির্পোটার : দেশের বিভিন্ন অঞ্চলের উপর দিয়ে বয়ে যাওয়া তাপপ্রবাহ আগামী ১৯ ...