ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | বিপিএলের পঞ্চম আসরে আবারও একাদশে খেলবেন পাঁচ বিদেশি ক্রিকেটার

বিপিএলের পঞ্চম আসরে আবারও একাদশে খেলবেন পাঁচ বিদেশি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক : কয়েকদিন ধরে গুঞ্জনটা শোনা যাচ্ছে, বিদেশি কোটা বাড়তে পারে। অবশেষে সত্যি হলো। প্রথম দুই আসরে একাদশে পাঁচজন বিদেশি খেলোয়াড় রাখার সুযোগ ছিল। কিন্তু ২০১৫ ও ২০১৬ নিয়ম পরিবর্তন করে চারজন করা হয়। তবে পঞ্চম আসরে আবারও প্রতি ম্যাচের একাদশে পাঁচ জন করে বিদেশি ক্রিকেটার খেলবেন। আজ বিপিএলের গভর্নিং কাউন্সিল থেকে এই ঘোষণা দেওয়া হয়।

এদিকে বিপিএলের দিনক্ষণে এসেছে পরিবর্তন। ৪ নভেম্বর থেকে মাঠে গড়ানোর কথা ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। কিন্তু দিনক্ষণে এসেছে পরিবর্তন। নতুন তারিখ অনুযায়ী বিপিএলের উদ্বোধন ৩১ অক্টোবর আর শুরু হবে ২ নভেম্বর।

বিপিএল গভর্নিং কাউন্সিলের এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এ তথ্য জানালেন সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। ‘বিপিএল দুই দিন এগিয়ে আনা হয়েছে। ৪ তারিখের বদলে ২ তারিখ শুরু হবে বিপিএলের পঞ্চম আসর। আসর শুরুর দুই দিন আগে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান।’

উল্লেখ্য, সর্বশেষ আসরে খেলেছিল সাতটি দল। এবার দল বেড়ে হয়েছে আটটি। এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট। ঢাকা ও চট্টগ্রামের সঙ্গে প্রথমবারের মতো ভেন্যু হিসেবেও যুক্ত হচ্ছে সিলেট। তবে সিলেট এবার আর সিলেট রয়্যালস থাকছে না। নতুন নাম ‘সিলেট সুরমা সিক্সেস’ নামে তালিকায় থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনের নির্দেশ সিইসির

স্টাফ রির্পোটার : উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনে রিটার্নিং ও ...

মিউনিখের পথে প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : জার্মানি ও সংযুক্ত আরব আমিরাতে ছয় দিনের সফরের উদ্দেশে ...