Home | বিনোদন | বিপাকে শাকিব খান

বিপাকে শাকিব খান

মামুন আব্দুল্লাহঃ- মান্না প্রয়াত হবার পর থেকেই পুরো ঢালিউডে জগত একা কাঁধে করে নিয়ে যাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। বাংলা চলচ্চিত্রের দুঃসময়ে সিনেমা জগতের হাল ধরে এ শিল্পকে বাচিয়ে রেখেছেন এ অভিনেতা। যদিও তার অভিনীত অনেক সিনেমা নিয়ে বিতর্ক উঠে আসে তবুও সব বিতর্ক ছাপিয়ে তিনিই যে এখন এই ঢালিউড জগতের বাদশা সেটি একবাক্যে সবাই স্বীকার করেন।
সম্প্রতি সিনেমার নাম পরিবর্ত নিয়ে বেশ বিপাকে আছেন শাকিব খান। তিনি বলেন আমরা সিনেমায় অভিনয় করার সময় যে নামের উপর অভিনয় করি ছবি মুক্তির পর দেখা যায় সে নামের কোন সিনেমা মুক্তি পাচ্ছেনা । সিনেমার নাম পরিবর্তন করে মুক্তি দেয়া হচ্ছে। গল্পের সাথে সিনেমার নামের কোন মিলই থাকছেনা। এবং সেটা আমাদের না জানিয়েই হচ্ছে। এতে করে আমাদের অভিনেতা অভিনেত্রীদের সুনাম নষ্ট হচ্ছে। নিজের সিনেমা নিজেই চিনতে পারছিনা। আমরা বুঝতে পারছিনা তারা এটা কেন করছে। এবং এটা করে কিইবা লাভবান হচ্ছে।
উল্লেখ্য শাকিব খান অভিনীত ‘ভালবাসা এক্সপ্রেস’ সিনেমাটি চুক্তি করার সময় নাম ছিল ‘রেড’। এবং নজরুল ইসলাম খানের ‘মনের ঠিকানা’ ছবিটি মুক্তি দেয়া হয় ‘কঠিন প্রতিশোধ’ নামে। এবং গত কোরবানীর ঈদে মুক্তি পাওয়া ওয়াকিল আহমেদের ‘শোধ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল সেরা নায়ক’ নামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অভিনেতা মিজু আহমেদ মারা গেছেন

বিনোদন ডেস্ক :  মারা গেছেন বাংলা চলচ্চিত্রের খল অভিনেতা মিজু আহমেদ। আজ ...

ইত্যাদিতে সাবিনা ইয়াসমিনের গান

বিনোদন ডেস্ক :  গত কয়েক বছর ধরে দেশের ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, ...