ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | বিদায়ী টেস্ট ম্যাচ মুম্বাইয়ে খেলতে চান শচীন

বিদায়ী টেস্ট ম্যাচ মুম্বাইয়ে খেলতে চান শচীন

sachin tendulkarস্পোর্টস ডেস্ক : হাজার হাজার ভক্ত সমর্থক তার বিদায়ী টেস্ট ম্যাচ মুম্বাইতে দেখতে চায়। কিন্তু তাদেরই মধ্যে বিশেষ একজন মা’র কারণে ক্রিকেট আইকন শচীন টেন্ডুলকার তার বিদায়ী টেস্ট ম্যাচ মুম্বাইয়ে খেলতে চান।

 

ইতিপূর্বে বিশ্বখ্যাত সন্তানের কোনো আন্তর্জাতিক ম্যাচে মাঠে উপস্থিত হননি তাই শচীনের মা রজনি পুত্রের বিদায়ী ম্যাচটি মাঠে উপস্থিত থেকেই উপভোগ করবেন।

 

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) শচীনের অনুরোধ রাখতে যাচ্ছে এবং আগামী নভেম্বরের মাঝামাঝি সময়ে গর্বিত মা রজনির উপস্থিতিতেই মুম্বাই মাস্টার ব্লাস্টারের ২০০তম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। রজনি এখন হুইল চেয়ার ছাড়া চলাফেরা করতে পারেন না। কিন্তু নিজের বিদায় ক্ষণে স্টেডিয়ামে মায়ের উপস্থিতি নিশ্চিত করতে দৃঢ়প্রতিজ্ঞ ট্ন্ডেুলকার।

 

সূত্র জানায়, শচীনের ইচ্ছা অনুযায়ী তার ১৯৯তম ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে আয়োজন করবে বোর্ড। মুম্বাইয়ের ব্রাবোর্ন না কি ওয়াংখেড়ে স্টেডিয়ামে কোথায় হবে সে বিষয়ে মোটেই ভ্রুক্ষেপ নেই শচীনের। যে বিষয়টি তার কাছে প্রধান তা হলো মায়ের উপস্থিতিতে নিজের বর্ণাঢ্য ক্যারিয়ারের সমাপ্তি টানতে চান তিনি।

 

এ ছাড়া শচীনের ব্যক্তিগত ইচ্ছাও হলো, যে শহরের ভক্তরা বছরের পর বছর তার জন্য গলা ফাটিয়ে চিৎকার করেছে এবং স্কুল জীবন থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়ে ক্রিকেটে রেকর্ডের পর রেকর্ড সৃষ্টি করতে দেখেছে যে শহরের মানুষ সে শহরেই শেষ ম্যাচ খেলতে চান তিনি।

 

নিজের মা ছাড়াও টেন্ডুলকারের ক্রিকেট জীবনের স্বপ্ন সঙ্গী কিছু বিশেষ ব্যক্তিকেও মাঠে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানাতে চান তিনি।

 

ক্রিকেটে শচীনের গুরু রমাকান্ত আচরেকারকেও মাঠে দেখতে চান টেন্ডুলকার। কেননা, এখনো সময় পেলেই গুরুর কাছে ছুটে যান ব্যাটিং ঈশ্বর। বয়সের ভারে ন্যুজ আচরেকারও এখন আর একাকি চলাফেরা করতে পারেন না। এখনো কোনো সিরিজের আগে এবং পরে আচরেকারের সঙ্গে দেখা করতে যান শচীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্যারিসে এখনো বাসা পাননি মেসি

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েক দিন হলো পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল ...

সেমির প্রতিপক্ষ কলম্বিয়ার বিপক্ষে কেমন খেলেন মেসি?

স্পোর্টস ডেস্ক: চলতি কোপা আমেরিকায় নিজ দল আর্জেন্টিনাকে নিয়ে রীতিমতো উড়ছেন অধিনায়ক ...