ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বিজয়ের প্রথম প্রহরে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

বিজয়ের প্রথম প্রহরে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ বিজয়ের অনুভূতি সব সময়ই আনন্দের। সেই সঙ্গে বেদনারও। অগণিত মানুষের আত্মত্যাগের ফসল আমাদের স্বাধীনতা। আর তাই আমরা গভীর শ্রদ্ধায় স্মরণ করি মুক্তিযুদ্ধে মহান শহীদদের। ১৯৭১ সালের ১৬ ই ডিসেম্বরে ঢাকার রেসকোর্স ময়দানে আত্মসমর্পণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী।

তাই মহান বিজয় দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে বিজয় দিবসের কর্মসূচির শুভসূচনা করেন গোপালগঞ্জের জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকার। এরপর পুলিশ সুপার সাঈদুর রহমান খান,গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু ও মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদ এবং ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাৎ বরণকারী সব সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সুদশন আচার্য্য, মদন, নেত্রকোনা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ ...

মদনে আশ্রয়ণ প্রকল্পের ঘর বিক্রির রমরমা বাণিজ্য

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোনা মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প-২ ...