Home | খেলাধূলা | বিজয়ের উল্লাস শিশুদের নিয়ে করলেন মদ্রিচ-রাকিটিচরা

বিজয়ের উল্লাস শিশুদের নিয়ে করলেন মদ্রিচ-রাকিটিচরা

ক্রীড়া ডেস্ক : বিশ্বের ৩২ টি দলের সঙ্গে যুদ্ধ করে প্রথমবারের মত বিশ্বকাপের ফাইনাল মঞ্চে খেলার সুযোগ। সেমিফাইনালে ইংল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে ফাইনালের টিকিট পায় দালিচ শিষ্যরা। ইংলিশদের বিপক্ষে এই জয় ক্রোয়াট ফুটবলাদের কাছে স্বপ্নের চেয়ে সুন্দর মুহূর্ত। আর এই বিজয়ের উল্লাস শিশুদে নিয়েই করলেন মদ্রিচ-রাকিটিচরা।

এবারের আসরের শুরু থেকেই দারুণ খেলে ফাইনাল মঞ্চে এসেছে ক্রোয়াটরা। গ্রুপ পর্বে গোটা নয় পয়েন্ট নিয়ে নক-আউটে আসা। নক-আউট পর্বেও দারুণ জয় নিয়ে এবার তারা ফাইনাল মঞ্চে।

গতকাল ম্যাচের শুরুতে এগিয়ে থেকেও পারলো না ইংলিশরা। চলতি বিশ্বকাপে টানা চতুর্থ ম্যাচে প্রথমে এক গোল হজম করেও, পরে গোল দিয়ে ম্যাচে ফেরার নজির স্থাপন করল ক্রোয়েশিয়া। আর এমন জয়ের উল্লাস কি আর একা একা করা যায়? তাইতো এই জয় উদযাপন করতে অংশ নিল ক্রোয়াট শিশুরা।

ইংল্যান্ড-ক্রোয়েশিয়া ম্যাচ শেষে রেফারি বাঁশি বাজতেই দেশের জার্সিতে মাঠে প্রবেশ করে শিশুরা। সঙ্গে ছিল ডিফেন্ডার ডোমাগজ ভিদার ছেলেও। রাশিয়ার লুজনিকি স্টেডিয়ামের মাঠে তারা জয়ের আনন্দে ফুটবল খেলেছে। তাদের আনন্দে ভেসেছে পুরো লুজনিকি।

ক্রোয়েশিয়ার সামনে আর একটি ধাপ। ফাইনালে শক্তিশালী ফরাসিদের হারাতে পারলেই নতুন আরেক বিশ্বচ্যাম্পিয়ন পাবে ফুটবল বিশ্ব। তখন হয়তো ফাইনালের বিজয়তেও আরো একবার মাঠ মাতানোর সুযোগ পাবে এই খুদে শিশুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ যৌনকর্মীকে অভিনয়ের সুযোগ দেওয়া হলো বলিউডের ছবিতে

বিনোদন ডেস্ক : গল্পের সুবাদে চরিত্রকে ফুঁটিয়ে তুলতে অনেক সময় অচেনা কোনো ...

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ২০দলীয় জোট

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জরুরি সংবাদ ...