Home | বিনোদন | বিজেপি নেতার সঙ্গে বৈঠকই কাল হয়ে দাঁড়ালো প্রসেনজিতের

বিজেপি নেতার সঙ্গে বৈঠকই কাল হয়ে দাঁড়ালো প্রসেনজিতের

বিনোদন ডেস্ক : সম্প্রতি ক’দিন যাবত টালিগঞ্জে শোনা যাচ্ছে কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান পদবি থেকে অবসরণ হতে যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে তার ঘনিষ্ঠতা এবং চলচ্চিত্র উৎসবের বৈঠকে অনুপস্থিতিকে কারণ হিসাবে দেখানো হয়েছে বলে খবর ইন্ডিয়ান এক্সপ্রেস’র।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রসেনজিতের ঘনিষ্ঠ মহলে কান পাতলে উঠে আসছে অন্য কথা।

বিজেপিতে যোগদানের জন্য মুকুল রায়ের সঙ্গে বৈঠক করেছেন প্রসেনজিৎ- এমন তথ্য নাকি সম্পূর্ণ ভুল। সম্প্রতি একটি ব্যক্তিগত কাজে দিল্লি গিয়েছিলেন তিনি। সে সময় বিমানে উঠে দেখেন মুকুল তার সহযাত্রী।

এ প্রসঙ্গে প্রসেনজিতের ঘনিষ্ঠ মহলের বয়ান, পরিচিত মানুষের সঙ্গে কথা না বলা অভদ্রতা, তাই সৌজন্য বিনিময় করেছিলেন প্রসেনজিৎ। তাদের দাবি, ওই সময় নানা বিষয়ে কথা বলেছেন প্রসেনজিৎ-মুকুল। তবে সেদিনের আলোচনায় কোনোভাবেই রাজনৈতিক ছিল না।

ওই ফ্লাইটে আরও কয়েকজন ছিলেন এবং দিল্লি পৌঁছানোর পরে নেতা ও অভিনেতা উভয়ই নিজ নিজ গন্তব্যের উদ্দেশে পা বাড়ান। এরপর থেকে মুকুল রায়ের সঙ্গে প্রসেনজিতের আর দেখাও হয়নি।

কিন্তু অনেকে বলছে, মুকুল রায়ের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই কলকাতা চলচ্চিত্র উৎসবের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে প্রসেনজিৎকে। কারণ এখনো এই উৎসব নিয়ে কোনো চিঠি পাননি নায়ক। এ ছাড়া হালে বেশ কয়েকজন অভিনেতার গেরুয়া শিবিরে যোগদান নিয়ে উত্তেজনা বিরাজ করছে কলকাতার ইন্ডাস্ট্রিতে।

এদিকে সম্প্রতি রোজভ্যালি কেলেঙ্কারি প্রসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য প্রসেনজিৎকে তলব করে ইডি। এরপরই সামনে আসে মুকুল রায়ের সঙ্গে তার সাক্ষাতের কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...