Home | বিনোদন | বলিউড | বিছানায় যাওযার ব্যাপারে আমি বেশ চুজি: ভিনা মালিক

বিছানায় যাওযার ব্যাপারে আমি বেশ চুজি: ভিনা মালিক

veena malikবিনোদন ডেস্ক : পাকিস্তানী অভিনেত্রী ভিনা মালিক কিছুদিন আগে বিতর্কে আসেন একটি টিভি শোকে ঘিরে। জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’ এর অন্তরালের যৌনতার কাহনের নেপথ্যে যার নাম উঠে এসেছে তিনি হলেন এই পাকিস্তানী কন্যা। অনেকেই মন্তব্য করছেন, কাম দৃশ্য দিয়ে বিগ বসকে দিব্যি নোংরা করে ছেড়েছেন এই ভিনা মালিক।

সম্প্রতি ছেলে বন্ধুদের নিয়ে মন্তব্য করে আবারো আলোচনায় বলিউডের পাকিস্তানী বংশোদ্ভূত অভিনেত্রী ভিনা মালিক। তিনি বলেন, আমার অনেক ছেলে বন্ধু আছে একথা ঠিক, তবে বিছানায় যাওযার ব্যাপারে আমি বেশ চুজি। যার তার সঙ্গে বিছানায় যাই না। কারো সঙ্গে সম্পর্ক হলে তার সঙ্গে চুমু খাওয়ার পর্যায়ে যেতেই ছয় মাস পার হয়ে যায়। আমি নিজেকে একজন সাধারণ নারী বলেই মনে করি। কারো সঙ্গে সম্পর্কে জড়ানোর ক্ষেত্রে এ বিষয়টিকে বেশ গুরুত্ব দিয়ে থাকি।

সম্পর্কে জড়ানো নিয়ে ভিনা বলেন, সততা এবং আনুগত্যতা খুবই গুরুত্বপূর্ণ। যদি আপনি আমাকে সম্মান না করেন, তাহলে সম্পর্কের ব্যবহার কি। আমি সেসব মানুষকে ঘৃণা করি যারা নজরদারি এবং আমার জীবনকে নিয়ন্ত্রণের চেষ্টা করে।

উল্লেখ্য, পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আসিফ মাদক নিয়ে ধরা পড়ার কয়েকদিন পর তাকে এবং ভিনা মালিককে নিয়ে নানান গল্প অনেক আগেই বাজারে চালু হয়। ভিনা মালিক এবং তার বয়ফ্রেন্ড মডেল বাবরার-এর মধ্যে মোহাম্মেদ আসিফের কারণে টানাপোড়েনের সৃষ্টি হয়। ভিনা মালিক টিভিতে বলেছিলেন যে তিনি মডেল বাবরারকে বিয়ে করতে যাচ্ছেন। কিন্তু বাবরার টিভিতে বলেন, মোহাম্মেদ আসিফের সাথে ভিনার সম্পর্ক আছে। এতে ভিনা মালিক ক্ষেপে গিয়ে বাবরার-এর বিরুদ্ধে মামলা করার কথা বলেন টিভিতে।

পরে এক সংবাদ সম্মেলনে ভিনা মালিক এবং বাবরার বলেন, তাদের ঝামেলা মিটে গেছে এবং তাদের বিয়ের কথা মা-বাবারা আলোচনা করছেন। কিন্তু ভিনাকে যখন সাংবাদিক প্রশ্ন করেন তার এবং মোহাম্মেদ আসিফের বিষয়ে, তিনি সরাসরি অস্বীকার করেন। যদিও তদের দুজনকে খুবই ঘনিষ্ঠভাবে বিভিন্ন জায়গায় দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দীপবীরের বিয়ে হলো

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের সব জল্পনা-কল্পনা শেষে ইতালিতে গাঁটছড়া বাঁধলেন বলিউড সুপারস্টার রণবীর সিং ও ...

৫ যৌনকর্মীকে অভিনয়ের সুযোগ দেওয়া হলো বলিউডের ছবিতে

বিনোদন ডেস্ক : গল্পের সুবাদে চরিত্রকে ফুঁটিয়ে তুলতে অনেক সময় অচেনা কোনো ...