ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন হৃতিক

বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন হৃতিক

 sujanaবিনোদন সংবাদদাতা: বেশ কয়েকদিন ধরেই বলিউড পাড়ায় চাউর হয়েছে হৃতিক-সুজানার বিচ্ছেদের খবর। ১৩ বছরের সংসারে ইতি টানতে চলেছেন তারা, বিচ্ছেদের পথে হৃতিক-সুজানার সংসার ইত্যাদি ইত্যাদি। এমনকি সুজানা নাকি এখন আর হৃতিকের সঙ্গেও থাকছেন না আরো কত কি। তবে এতোসব জল্পনা-কল্পনার মধ্যে কখনো ‘কৃশ’ অভিনেতা হৃতিক রোশন এবং তার স্ত্রী সুজানা কিন্তু কোনো কথাই বলেননি। এবার অনেকটা বিরক্ত হয়েই মুখ খুললেন হৃতিক।
রবিবারে হৃতিক সামাজিক যোগাযোগ নেটওয়ার্ক টুইটারে লিখেছেন- ‘আমি এসব বানোয়াট সংবাদে বিরক্ত। একটু চিন্তা করে দেখুন তো, যাকে আপনি অনেক ভালোবাসেন তার জন্যই তো আপনার জীবনের সব কিছু তাই না।’
সুজানার বাবা অসুস্থ, এজন্যেই সে আপাতত কিছুটা সময় তার বাবার সঙ্গে কাটাচ্ছে। এমনকি তাদের দুই সন্তান দাদার (রাকেশ রোশন) বাড়িতেই রয়েছেন। এছাড়া হৃতিক ও সুজানা যে বাড়িতে থাকেন সেটি সুজানার বাবার বাড়ির খুব কাছে। এমনটি জানালেন সুজানার বোন ফারাহ।
এছাড়া এসব সংবাদকে তিনি ‘বাজে খবর’ বলে উড়িয়ে দেন। ফারাহ আবারো জোর দিয়ে বলেন, ‘আমি আগেও বলেছি, আবারো বলছি হৃতিক- সুজানা এমন জুটি যারা সারা জীবন একসঙ্গে থাকবে।’
‘কাহে না পেয়ার হে’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন হৃতিক রোশন। অভিষেকের সঙ্গে সঙ্গেই  হৃতিকের জনপ্রিয়তা তুঙ্গে। এর পরই ২০০০ সালে ছোটবেলার প্রিয়তমা সুজানাকে বিয়ে করেন তিনি। ১৩ বছরের সংসারে তাদের দুটি সন্তান রয়েছে।
এছাড়া ভক্তরা এসব সংবাদে বিভ্রান্ত হচ্ছেন বলে মনে করেন হৃতিক। তবে হৃতিকের বিশ্বাস তার ভক্তরা এটিকে তারকাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ হিসেবেই গ্রহন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুটিংয়ে ফিরলেন আলিয়া ভট্ট

বিনোদন ডেস্ক : বলিউডে একে একে সব বড় তারকাই শুটিং ফ্লোরে ফিরছেন। কেউ ...

চেষ্টা করেও একসঙ্গে থাকা হলো না কঙ্কনা-রণবীরের

বিনোদন ডেস্ক : দীর্ঘ ৫ বছর আলাদা থাকার পর অবশেষে আইনত বিবাহবিচ্ছেদ হলো ...