Home | বিনোদন | বলিউড | বিগ বসকে সালমানের গুডবাই

বিগ বসকে সালমানের গুডবাই

big bossবিনোদন ডেস্ক : বলিউড ‘বেডবয়’ খ্যাত সালমান খান ব্যক্তিগত ক্ষোভ থেকে বিগ বসকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন।

বিগ বস রিয়েলিটি শোয়ের সপ্তম এপিসোডের একটি পর্বে প্রতিযোগী তানিশার সঙ্গে খারাপ আচরণ করায় আরেক প্রতিযোগী কুশল ট্যান্ডলের ওপর বেজায় চটেছেন সালমান। বিগ বসের উপস্থাপক হিসেবে আর এ দৃশ্য দেখতে চাননা ৪৭ বছর বয়সী সুপারস্টার সালমান খান। তাই সপ্তম এপিসোড শেষের পর আর বিগ বসের উপস্থানপনা না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। টুইটারে নিজেই তিনি এ কথা জানান।

বিগ বসের সপ্তম এপিসোডে অন্য প্রতিযোগীদের সঙ্গে লড়ছেন তানিশা। মা তনুজা ও বোন কাজলের বাধা উপেক্ষা করেই প্রতিযোগী হিসেবে যোগ দেন ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী। হিন্দি মারাঠি, বাংলা, তেলেগু ও তামিল ভাষার একাধিক ছবিতে অভিনয় করেও খুব একটা হালে পানি পাননি তানিশা। তাই সাফল্যের সিঁড়িতে ওঠার উপায় হিসেবে এ রিয়েলিটি শোকে বেছে নিয়েছিলেন তিনি। সম্প্রতি বিগ বসের সেটে তানিশার সঙ্গে খারাপ আচরণ করেন টিভি অভিনেতা কুশল ট্যান্ডল। এ জন্যই কুশলের ওপর ক্ষেপেছেন সালমান। অথচ তানিশার কারণে সালমান বিগ বস ছাড়ছেন। আর তানিশা বিগ বসকে আরো বেশি কাছে টেনে নিচ্ছেন।

‌পপকন খাও, মাস্ত হো যাও’ ছবি দিয়ে ২০০৪ সালে বলিউডে আগমন তানিশার। এরপর হিন্দি, তেলেগু, বাংলা ও তামিল মিলিয়ে ১০টিরও বেশি ছবিতে অভিনয় করেন। কিন্তু বক্স অফিসে কোন ছবিই তেমন হিট করেনি। বাংলায় ‘মুক্তি’ ছবিটি বড় ধরণের প্লফ করায় বাংলা ছবিতে আর ডাক পড়েনি তার।
তানিশার দাদা বলিউডের নামকরা প্রযোজক ছিলেন। সে সুবাদে তিনি চলচ্ছিত্রে পদচারণা সহজতর হয়। তাকে নিয়ে বোম্বে এবং কোলকাতায় অনেকের সাথে রোমাঞ্চকর গল্প প্রকাশিত হয়। তবে কারো সাথেই তিনি বেশি দিন ঘনিষ্ট থাকেননি।

 
সম্প্রতি তানিশা টুইটারে লিখেছেন, তিনি খুব শিগগির বলিউড চলচ্ছিত্রে ফিরে আসছেন। তবে এবার চরিত্রের প্রয়োজনে তিনি যেকোন ধরণেরই পোজ দিতে আপত্তি করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রথম বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই বিতর্কে মীরা

বিনোদন ডেস্ক : অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল, বলিউডে আসতে পারেন নায়ক ...

ক্যালিফর্নিয়ার রাস্তায় ভক্তকে অপমান দীপিকার

বিনোদন ডেস্ক : হাতে হাত ধরে ক্যালিফর্নিয়ার ডিজনিল্যান্ডের রাস্তায় হাটছিলেন লাভ বার্ড ...