Home | বিনোদন | ঢালিউড | বিক্রি হবে সালমান শাহের গাড়ি!

বিক্রি হবে সালমান শাহের গাড়ি!

salman shaবিনোদন প্রতিবেদক :  নব্বইয়ের দশকের পর্দা কাঁপানো অভিনেতা সালমান শাহ। বাংলা চলচিত্রে সালমান শাহর অবদান ভোলার নয়। খুব অল্প দিনেই তিনি দর্শকের মনে পাকাপোক্ত স্থান করে নিয়েছিলেন। কিন্তু বিধির বিধান হোক আর অভিমানই হোক অসময়ে পৃথিবীর মায়া ছেড়ে যান স্বপ্নের নায়ক খ্যাত সালমান শাহ।
প্রিয় নায়কের মৃত্যুর পর থেকে সালমানের নামে এফডিসির সামনের সড়কের নামকরণের দাবি জানিয়ে আসছে ফেসবুকভিত্তিক একটি সংগঠন। আর এই দাবিকে আরও জোরালো করতে গত ১৩ সেপ্টেম্বর সালমান শাহর মার সঙ্গে দেখা করেন সংগঠনটির কয়েকজন সদস্য।
এসময়ে আলাপচারিতার এক পর্যায়ে সালমান শাহর প্রিয় মার্ক টু সিরিজের চ্যাজার গাড়িটি বিক্রি করা হবে বলে জানান তার মা নীলা আহমেদ। সালমান অভিনীত বিভিন্ন ছবিতে গাড়িটি ব্যবহার করা হয়েছে।
তবে ক্ষোভ ভরা কণ্ঠে নীলা আহমেদ সালমানের নামে এফডিসির ভেতরের কোনো স্থাপনার নামকরণ নিয়ে আপত্তি জানান। সড়কের নামকরণের দাবিকে স্বাগত জানিয়েছেন তিনি।
এ সর্ম্পকে তিনি বলেন, ‘সালমানের নামে এফডিসির সামনের সড়কের নামকরণের দাবিকে সমর্থন জানাচ্ছি। তবে আমি কখনও চাই না এফডিসির ভেতরের কোনো কিছুর নাম সালমানের নামে হোক। কারণ এফডিসির অকৃতজ্ঞ মনোভাব আমি কখনও ভুলবো না।’
এফডিসির সামনের সড়কের পাশাপাশি সিলেটে অবস্থিত সালমান শাহর বাড়ির সামনের সড়কের নাম তার নামে রা্খার দাবি জানান সালমানের মা। তিনি এ বিষয়ে সালমানভক্তদের আরও উদ্যোগী হওয়ার পরামর্শ দেন।
সালমানের মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, ‘সালমান আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। আর এর পিছনে সালমানের স্ত্রী সামিরার প্রত্যক্ষ হাত রয়েছে। সালমানের মৃত্যুর আগের রাতেও সে যথারীতি সুট্যিং করে বাড়ি ফেরে এবং সকালে সুট্যিংয়ে যাওয়ার কথা ছিলো। তাহলে রাতের মধ্যে এমন কি ঘটলো যে আমার ছেলে আত্মহত্যার মতো চূড়ান্ত সিদ্ধান্ত নিবে?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘সাত ভাই চম্পা’ খ্যাত অভিনেতা আব্দুস সাত্তার আর নেই

বিনোদন ডেস্ক : ‘সাত ভাই চম্পা’ খ্যাত অভিনেতা আব্দুস সাত্তার মারা গেছেন ...

মুক্তির আগেই ঝড় তুলেছে শাকিব বুবলীর ‘ক্যাপ্টেন খান’

বিনোদন ডেস্ক : হালের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ...