ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে মতবিনিময়ে বসেছে ইসি

বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে মতবিনিময়ে বসেছে ইসি

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন দলের সঙ্গে সংলাপের অংশ হিসেবে সাবেক প্রেসিডেন্টের দল বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে মতবিনিময়ে বসেছে নির্বাচন কমিশন (ইসি)। এ সংলাপ চলছে মঙ্গলবার বেলা ১১টা থেকে আগারগাঁও এর নির্বাচন ভবনে ।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সভাপতিত্বে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে তাদের একটি প্রতিনিধি দল, ছাড়াও অন্যান্য নির্বাচন কমিশনারসহ এখানে ইসির ভারপ্রাপ্ত সচিবও উপস্থিত আছেন।

এছাড়া বিকেল ৩টায় সংলাপ অনুষ্ঠিত হবে ইসলামী ঐক্যজোটের সঙ্গে। অন্যদিকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সঙ্গে ১১ অক্টোবর সকাল ১১টায়, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির সঙ্গে বিকেল ৩টায়, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) এর সঙ্গে ১২ অক্টোবর সকাল ১১টায় ও বিকেল ৩টায় গণতন্ত্রী পার্টির সঙ্গে মতবিনিময় সভা হবে।
এছাড়া ১৫ অক্টোবর সকাল ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), ১৬ অক্টোবর সকাল ১১টায় কৃষক শ্রমিক জনতা লীগ ও বিকেল ৩টায় বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল), ১৮ অক্টোবর সকাল ১১টায় ক্ষমতাসীন আওয়ামী লীগ, ১৯ অক্টোবর সকাল ১১টায় জাতীয় পার্টি (জেপি) ও বিকেল ৩টায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সঙ্গে ইসির সংলাপ অনুষ্ঠিত হবে।অপরদিকে ২২ অক্টোবর সকাল ১১টা অরাজনৈতিক সংগঠন নির্বাচনী পর্যবেক্ষক, ২৩ অক্টোবর সকাল ১১টায় নারীনেত্রী এবং ২৪ অক্টোবর সকাল ১১টায় নির্বাচন বিশেষজ্ঞদের সঙ্গে মতবিনিময় সভা করবে ইসি।আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চলতি বছরের জুলাইয়ে অংশীজনদের সঙ্গে সংলাপ শুরু করেছে ইসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সৌদি যুবরাজকে ইসরায়েল সফরের আমন্ত্রণ

ইন্টারন্যাশনাল ডেস্ক:  সৌদি যুবরাজ মোহাম্মাদ বিন সালমানকে ইহুদিবাদী ইসরায়েল সফরের আমন্ত্রণ জানানো ...

কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন-প্রত্যাশীদের তৎপরতা

স্টাফ রিপোর্টার : রৌমারী ও রাজীবপুর উপজেলা এবং চিলমারীর তিনটি ইউনিয়ন নিয়ে ...