Home | ব্রেকিং নিউজ | বিএনপি ক্ষমতায় এলে দেশ পিছিয়ে পড়ে : প্রধানমন্ত্রী

বিএনপি ক্ষমতায় এলে দেশ পিছিয়ে পড়ে : প্রধানমন্ত্রী

hasina kustiaস্টাফ রিপোর্টার : বিএনপি ক্ষমতায় থাকলে দেশ পিছিয়ে পড়ে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বিএনপির কাজ হচ্ছে সন্ত্রাসীদের লালন ও সাধারণ মানুষের ওপর অত্যাচার নির্যাতন করা।

 

মঙ্গলবার বিকালে ঝিনাইদহ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, ঝিনাইদহে শান্তি প্রতিষ্ঠায় আন্ডারগ্রাউন্ড পার্টিকে আত্মসমর্পণের সুযোগ করে দিয়েছিল আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে। দেশের উন্নয়ন অব্যাহত থাকে।

 

এ সময় তিনি দেশের শান্তি, অগ্রগতি ও উন্নয়ন অব্যাহত রাখতে ঝিনাইদহবাসীকে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান।

 

শেখ হাসিনা বলেন, নৌকায় ভোট দিয়ে এদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। নৌকায় ভোট দিয়েই সন্ত্রাস, দুর্নীতিমুক্ত ডিজিটাল বাংলাদেশ পেয়েছে। নৌকায় ভোট দিলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

 

তিনি বলেন, আওয়ামী লীগ আমলে ঝিনাইদহে খাদ্য উৎপাদনে উদ্বৃত্ত হয়েছে। আওয়ামী লীগই এদেশের মানুষের উন্নয়ন করেছে। বিএনপি ক্ষমতায় এলে মানুষের উন্নয়ন হয় না।

 

বিকাল ৩টায় সমাবেশে বক্তৃতা করার কথা থাকলেও পৌনে ৪টায় সমাবেশ মঞ্চে ওঠেন প্রধানমন্ত্রী। মঞ্চে বসেই তিনি ১২ প্রতিষ্ঠানের উদ্বোধন ও চারটি প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 

এর আগে বেলা ২টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি ঝিনাইদহ ক্যাডেট কলেজ হেলিপ্যাডে অবতরণ করে। সেখান থেকে বেলা সোয়া ২টায় চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড সংলগ্ন গোলচত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ‘প্রেরণা ৭১’ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক আদালতে ভারতের বিরুদ্ধে মামলা করবে পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর নিয়ে চলমান সংকট নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের পর এবার ...

ঢাকায় টাইগারদের হেড কোচ

ক্রীড়া ডেস্ক : বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঢাকায় পা রাখলেন বাংলাদেশ দলের নতুন ...