ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বিএনপি একদিন বিলীন হয়ে যাবে : তোফায়েল

বিএনপি একদিন বিলীন হয়ে যাবে : তোফায়েল

ভোলা প্রতিনিধি : ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির রাজনীতি ভুলে ভরা। এজন্য মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। একদিন বিএনপি বিলীন হয়ে যাবে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে শহরের সরকারি বালক উচ্চবিদ্যালয়ের মাঠে ভোলা সদর উপজেলার আওয়ামী লীগের তৃণমূলের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যে দল টাকার বিনিময়ে নমিনেশন দেয়, মানুষকে খুন করে এবং যে দলের নেত্রী দুর্নীতি মামলার আসামি, সে দলকে মানুষ কেন ভোট দিবে। আগামী পাঁচ বছরের মধ্যে ইতিহাসে মুসলিম লীগ, ভাসানী-ন্যাপসহ বিলুপ্ত দলগুলোর মতো বিএনপিও বিলীন হয়ে যাবে।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে, কিন্তু কোনো লাভ হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ নেত্রী, তিনি দেশের গ্রামকে শহর করেছেন। পদ্মা ব্রিজ করে চলেছেন। তার শাসন আমলে ব্যাপক উন্নয়ন হচ্ছে।

তোফায়েল আহমেদ বলেন, ২০০১ সালের পর মানুষ নির্যাতন-ধর্ষণ, হত্যা, লুট ও ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে যে নিশৃংস ঘটনার জন্ম বিএনপি দিয়েছে, তার জন্য মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এ সময় তোফায়েল আহমেদ মৃত্যুর আগের দিন পর্যন্ত দলীয় নেতাকর্মীদের পাশে থাকার কথা জানিয়ে বলেন, সিঙ্গাপুরের আদলে ভোলাকে গড়ে তুলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম ...