Home | ব্রেকিং নিউজ | বিএনপি আকাশ থেকে পড়া হঠাৎ গজানো একটি সংগঠন : সাংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান

বিএনপি আকাশ থেকে পড়া হঠাৎ গজানো একটি সংগঠন : সাংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান

শাহ্ আলম শাহী, দিনাজপুর : বিএনপি’র সমালোচনা করে সাংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি বলেছেন, বিএনপি আকাশ থেকে পড়া হঠাৎ গজিয়ে উঠা একটি সংগঠন। এখানে যারা রয়েছেন তারা সকলেই কোন না কোন দল থেকে দুই চার জন করে এসেছেন। অথচ আওয়ামীলীগ এমন সংগঠন নয়। আওয়ামীলীগের একটি দীর্ঘদিনের রাজনীতিক ঐতিহ্য রয়েছে।

দিনাজপুর ইন্সটিটিউট প্রাঙ্গনে বৃহস্পতিবার সন্ধ্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সংবিধান প্রনয়ন কমিটির সদস্য এম. আব্দুর রহিমের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শোক ও স্মরনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এম. আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি রুহুল আমিন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. একেএম নুরন্নবী, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর ঢাকার বার্ডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৮৯ বছর বয়সে মুক্তিযুদ্ধের এই সংগঠক ইন্তেকাল করেন। মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে কৃর্তিত্বপূর্ণ অবদান রাখায় চলতি বছরে তিনি (মরনোত্তর) স্বাধীনতা পদক পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যোগদান করলেন প্রথম মহিলা ইউএনও মাসুমা আরেফিন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার পদে প্রথম মহিলা ...