Home | ব্রেকিং নিউজ | বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না : কাদের

বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না : কাদের

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ : নির্বাচনী ট্রেনযাত্রায় উত্তরবঙ্গ সফরের সময় শনিবার (০৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে আয়োজিত আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক বিশাল পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন-‘বিএনপি এখন মরা গাঙ। বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। তার পরেও যদি কোনো ভাবে বিএনপি ক্ষমতায় আসে, তাহলে বিএনপি দেশের মধ্যে রক্তের বন্যা বয়ে দিবে।’

মন্ত্রী আরো বলেন, ‘বিএনপি গত ১০ বছরে কোনো আন্দোলন গড়ে তুলতে পারেনি। আগামীতেও বিএনপির আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে পারবে বলে মনে হয় না।’ আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে তিনি বলেন, কেবলমাত্র শ্লোগান দিয়ে আর বিলবোর্ড টানিয়ে ও ছবি লাগিয়ে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া যাবে না। যারা জনগনের পাশে থেকে দেশের উন্নয়নে কাজ করছে তারাই মনোনয়ন পাবে। নেতাকর্মীদের আমলনামা ভালো হতে হবে। আর তৃনমুল পর্যায়ের সকল নেতাদের আমলনামা ও কার্যক্রম আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে জমা আছে। এসময় আগামী নির্বাচনে জয়ী হতে আওয়ামীলীগের সব নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে এক সঙ্গে কাজ করতে আহ্বান জানান তিনি।

আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট শেখ কুদরত ই-ইলাহী কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, বিএম মোজাম্মেল হক, অসীম কুমার উকিল, ব্যারিস্টার বিপব বড়ুয়া, আনোয়ার হোসেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রিপু, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যোগদান করলেন প্রথম মহিলা ইউএনও মাসুমা আরেফিন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার পদে প্রথম মহিলা ...